Main Menu

চার শিশু খুনে ঘটনায় নয় আসামির বিরুদ্ধে চার্জশিট

হবিগঞ্জে আলোচিত চার শিশুকে অপহরণের পর হত্যা করে মাটিচাপা দেওয়ার ঘটনায় স্থানীয় পঞ্চায়েত প্রধান আব্দুল আলী বাগলসহ নয় জনের বিরুদ্ধে চার্জশিট দিয়েছে পুলিশ।

দুপুরে হবিগঞ্জের পুলিশ সুপার জয়দেব কুমার ভদ্র এক প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানান। চার শিশুর লাশ উদ্ধারের ৪৯ দিন পর এ মামলার অভিযোগপত্র দেওয়া হলো।

এ মামলার তদন্ত কর্মকর্তা জেলা গোয়েন্দা পুলিশের ওসি মোক্তাদির হোসেন রিপন মঙ্গলবার হবিগঞ্জের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো. কাউছার আলমের আদালতে এই অভিযোগপত্র জমা দেন।

আসামিরা হলেন আব্দুল আলী বাগাল, তার দুই ছেলে জুয়েল মিয়া ও রুবেল মিয়া, আরজু মিয়া, শাহেদ, উস্তার মিয়া, বাবুল মিয়া, বিল্লাল ও বাচ্চু মিয়া।
এদের মধ্যে প্রথম পাঁচজন কারাগারে রয়েছেন। উস্তার মিয়া, বাবুল মিয়া ও বিল্লাল পলাতক। এছাড়া বাচ্চু মিয়া র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে নিহত হয়েছেন। এ ঘটনায় আটক সালেহ উদ্দিন ও বশির মিয়াকে অব্যাহতির আবেদন করা হয়েছে অভিযোগপত্রে।

উল্লেখ্য, গত ১২ ফেব্রুয়ারি বিকেলে মাঠে খেলতে গিয়ে নিখোঁজ হয় সুন্দ্রাটিকি গ্রামের আবদাল মিয়া তালুকদারের ছেলে মনির মিয়া (৭), ওয়াহিদ মিয়ার ছেলে জাকারিয়া আহমেদ শুভ (৮), আব্দুল আজিজের ছেলে তাজেল মিয়া (১০) এবং আব্দুল কাদিরের ছেলে ইসমাইল হোসেন (১০)। পরে হত্যার চার দিন পর মাটিচাপা অবস্থায় চার শিশুর লাশ উদ্ধার করা হয়।






Related News

Comments are Closed