Main Menu

নেত্রকোনার চন্ডিগড় ইউনিয়নকে ডিজিটাল ইউনিয়নে পরিণত করতে চাই : এমদাদুল হক

স্টাফ রিপোর্টার : নেত্রকোনা জেলার দূর্গাপুর থানাধীন চন্ডিগড় ইউনিয়নের আসন্ন নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হিসেবে প্রতিযোগিতায় অবতীর্ণ হতে যাচ্ছেন বিএনপি-জামায়াত জোটের বার বার নির্যাতনের শিকার ও কারা বরণকারি নেতা বঙ্গবন্ধুর আদর্শের লড়াকু সৈনিক মোঃ এমদাদুল হক ওরফে আলম সরকার।

ইউনিয়ন আওয়ামী ছাত্রলীগের সাবেক সভাপতি,থানা আওয়ামীলীগের সম্মানীত সদস্য ওই নেতা জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য রাজপথে থেকে দেশের উন্নয়নে কাজ করেছেন। আর তার জনপ্রিয়াতাকে হিংসা করে বিএনপি ও জামায়াত জোট বহুবার তার উপর মিথ্যা মামলা দায়ের করে। যার পরিণিতিতে ওই জোটের জেল জুলুম ও হুলিয়ার হাত থেকে তিনি বাঁচতে পারেননি। তাকে ভোগ করতে হয়েছে কারা নির্যাতন পর্যন্ত। তার জনপ্রিয়তাও ওই ইউনিয়নে শীর্ষে রয়েছে। যে কারণে আসন্ন চন্ডিগড় ইউনিয়ন পরিষদ নির্বাচনে ইউনিয়নবাসী তাকে চেয়ারম্যান হিসেবে দেখতে চান। এলাকাবাসী আশা প্রকাশ করেন- জননেত্রী শেখ হাসিনা তার দলীয় কর্মকান্ড বিচার বিশ্নেষন করে আওয়ামীলীগের প্রার্থী হিসেবে এমদাদুল হককে মনোনীত করবেন।

চন্ডিগড় ইউনিয়ন এলাকার সাধারণ মানুষের সাথে কথা বলে জানা যায়- একটি সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্ম এমদাদুল হক ওরফে আলম সরকারের। ব্যাক্তিগত জীবনে তিনি একজন বিশিষ্ট ব্যবসায়ী। শিক্ষিত, স্পষ্ট ভাষী, প্রতিবাদী এবং ন্যায় বিচারক হিসেবে এলাকায় তার যথেষ্ট পরিচিতি রয়েছে। খোলা হাতের মানুষ তিনি। তার কাছে সাহায্য চেয়ে কেউ খালি হাতে ফিরেছেন এমন নজির নেই।

আলম সরকারের সাথে কথা বললে, তিনি এ প্রতিবেদককে জানান- মাদক, যৌতুক, বাল্য বিবাহ নিরোধ,নিরাপত্তা,শান্তি,স্বস্তি,সৌহার্দ্য,সম্প্রীতি ও সন্ত্রাস মুক্ত একটি মডেল ইউনিয়ন হিসেবে তিনি চন্ডিগড় ইউনিয়নকে গঠন করার স্বপ্ন দেখছেন। জননেত্রী শেখ হাসিনা যদি তাকে আওয়ামীলীগের প্রার্থী হিসেবে তাকে মনোনীত করেন, তা হলে তিনি বঙ্গবন্ধুর আদর্শকে পালন করে তার ওই স্বপ্নকে বাস্তবায়ন করতে অবশ্যই সক্ষম হবেন।






Related News

Comments are Closed