Main Menu

পাঁচ বছর পর বড়পর্দায় জাহিদ হাসান

ছোট-বড় দুই পর্দার জনপ্রিয় অভিনয়শিল্পী জাহিদ হাসান। বর্তমানে অল্প বিস্তর ছোট পর্দায় দেখা গেলেও বড় পর্দায় দীর্ঘদিন দেখা নেই এই অভিনেতার। সেই দীর্ঘ পাঁচ বছরের বিরতি ভেঙে বিজলি শিরোনামের চলচ্চিত্রের মাধ্যমে বড় পর্দায় ফিরছেন তিনি।

শনিবার রাজধানীর একটি পাঁচতারকা হোটেলে ইফতেখার চৌধুরীর নির্মিতব্য বিজলি চলচ্চিত্রের মহরত অনুষ্ঠিত হয়। এ অনুষ্ঠানে বিজলি চলচ্চিত্রে জাহিদ হাসানের অভিনয়ের কথা ঘোষণা দেওয়া হয়। এতে একটি অতিথি চরিত্রে অভিনয় করবেন এই অভিনেতা।

বিজলি চলচ্চিত্রের কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করবেন চিত্রনায়িকা ববি হক। তার বিপরীতে দেখা যাবে কলকাতার রণবীরকে। এ ছাড়া এতে অভিনয় করবেন কলকাতার অভিনেত্রী শতাব্দী রায়, ইলিয়াস কাঞ্চন, আহমেদ রুবেল। এ সময় তারা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। চলচ্চিত্রটি প্রযোজনা করছেন চিত্রনায়িকা ববি।

মোস্তফা কামাল রাজ পরিচালিত প্রজাপতি শিরোনামের চলচ্চিত্রটি ২০১১ সালে মুক্তি পায়। সর্বশেষ এই চলচ্চিত্রে দেখা গিয়েছিল অভিনেতা জাহিদ হাসানকে। ১৯৮৬ সালে আবদুল লতিফ বাচ্চুর বলবান চলচ্চিত্রের মাধ্যমে বড় পর্দায় অভিষেক ঘটে জাহিদ হাসানের। তারপর বেশ কিছু চলচ্চিত্রে অভিনয় করেন এই অভিনেতা






Related News

Comments are Closed