Main Menu

প্রধানমন্ত্রী বাঙ্গালী জাতির মন জয় করেছেন—স্বরাষ্ট্রমন্ত্রী

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধুর মতো তার কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাঙ্গালী জাতির মন জয় করেছেন। বঙ্গবন্ধু অসমাপ্ত কাজ সম্পন্ন করার জন্যই বারবার তার প্রাণনাশের ষড়যন্ত্র ব্যর্থ হয়েছে।

আসাদুজ্জামান খান কামাল আজ বিকেলে ধানমন্ডিস্থ বিলিয়া অডিটোরিয়ামে বিবি ফাউন্ডেশন নামে একটি সংগঠনের উদ্যোগে ঐতিহাসিক মুজিবনগর সরকার দিবস উপলক্ষে আয়োজিত এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।

ফাউন্ডেশনের চেয়ারম্যান বাহাদুর বেপারীর সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন আওয়ামী লীগের সংসদীয় বোর্ডের সদস্য মো. রাশিদুল আলম ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের কলা অনুষদের ডীন অধ্যাপক ড. আকতারুজ্জামান।এতে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের জগন্নাথ হলের সাবেক ভিপি সুভাষ সিংহ রায়, যুব মহিলা লীগের সভাপতি নাজমা আক্তার ও আওয়ামী লীগের কেন্দ্রীয় উপ-কমিটির সহ-সম্পাদক বিপ্লব বড়ুয়া।

আসাদুজ্জামান খান কামাল বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ সঠিক পথে রয়েছে। আর দেশ এমন একটি স্থানে পৌঁছে গেছে যখন নিজেদের কাজ নিজেরা করতে পারছি।

তিনি বলেন, দেশের এ অগ্রযাত্রাকে ব্যাহত করতে সরকারকে অস্থিতিশীল করার নতুন করে ষড়যন্ত্র হচ্ছে।

স্বরাষ্ট্র মন্ত্রী বলেন, ‘দেশে আইএস জঙ্গী নেই। আর আমি সব সময় গোয়েন্দা ও বাস্তব নির্ভর কথা বলি।’ যারা দেশকে অস্থিতিশীল করার জন্য অপতৎপরতা চালাচ্ছে তাদের গোয়েন্দা নজরদারীতে রাখা হয়েছে।






Related News

Comments are Closed