Main Menu

মুস্তাফিজুরের কাছে স্লোয়ার শিখছেন ভুবনেশ্বর

গুজরাট লায়ন্সের চার ব্যাটসম্যানকে আউট করে ম্যাচ সেরা ভুবনেশ্বর কুমার মুস্তাফিজুর রহমানকে প্রশংসায় ভাসালেন। পুরস্কার বিতরণী অনুষ্ঠানে জানালেন, বাংলাদেশি এই পেসারের কাছ থেকে ‘স্লোয়ার’ শেখার চেষ্টা করছেন তিনি।

বৃহস্পতিবার আইপিএলের ম্যাচে ৮ উইকেটে ১৩৫ রানে গুটিয়ে যায় লায়ন্স। মিতব্যয়ি মুস্তাফিজ একটি মাত্র উইকেট পেলেও প্রতিপক্ষকে অল্প রানে বেঁধে রাখতে দারুণ অবদান রাখেন। ৪ ওভারে মাত্র ১৯ রান দেন তিনি। জবাবে ডেভিড ওয়ার্নার ও শিখর ধাওয়ানের ব্যাটিং দৃঢ়তায় ১০ উইকেটে জিতে সানরাইজার্স হায়দরাবাদ।

প্রথমবারের মতো এবার আইপিএলে খেলতে গিয়ে মুস্তাফিজ বৃহস্পতিবারের ম্যাচে সবচেয়ে কিপটে বোলিং করেন। নিজের প্রথম ওভারেই দুবার কাটারে বোকা বানান ব্রেন্ডন ম্যাককালামকে। মুস্তাফিজকে খেলতে ভুগেছেন অন্যরাও।

ম্যাচ সেরার পুরস্কার নেওয়ার সময় ধারাভাষ্যকার ও উপস্থাপক অ্যালেন উইলকিন্সের প্রশ্নের জবাবে ভুবনেশ্বর বলেন, “মুস্তাফিজের সঙ্গে বল করতে পারা দারুণ ব্যাপার। তার কাছ থেকে আমি স্লোয়ার বল করা শেখার চেষ্টা করছি; কিন্তু সে যেভাবে এটা করে তা কেউ পারে না।”

ম্যাচ চলার সময়ও মুস্তাফিজের বোলিংয়ের বিশেষ করে স্লোয়ারের প্রশংসা করেন ভুবনেশ্বর। ইনিংস বিরতিতে টিভি সাক্ষাৎকারে এই বাঁ-হাতি পেসার বলেন, “ওর (মুস্তাফিজ) বোলিং অ্যাকশন একটু ভিন্ন, স্লোয়ার বল পড়তে পারা খুব কঠিন।”

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে হায়দরাবাদ অধিনায়ক ডেভিড ওয়ার্নারও মুস্তাফিজের বোলিংয়ের প্রশংসা করেন।






Related News

Comments are Closed