Main Menu

যুক্তরাষ্ট্রে একই পরিবারের ৮ জনকে গুলি করে হত্যা

যুক্তরাষ্ট্রে একই পরিবারের আট সদস্যকে গুলি করে হত্যা করা হয়েছে। শুক্রবার ওহাইও অঙ্গরাজ্যের পাইক কাউন্টিতে এ ঘটনা ঘটে। নিহতদের মধ্যে একটি কিশোরও রয়েছে।

পুলিশ জানিয়েছে, নিহতদের প্রত্যেককে মাথায় গুলি করা হয়েছিল। চারটি স্থান থেকে মৃতদেহগুলো উদ্ধার করা হয়েছে। শুক্রবার সকাল ৭টা ৫৩ মিনিটে প্রথম দুটি মৃতদেহ নজরে আসে পুলিশের। এ সময় আশপাশের এলাকায় খোঁজ শুরু করলে বাকি মৃতদেহগুলোও উদ্ধার করা হয়।

পাইক কাউন্টির শেরিফ চার্লস রিডার জানান, পুলিশ কর্মকর্তারা তিনটি বাড়ি থেকে সাত মৃতদেহ উদ্ধার করেছে। এগুলোর মধ্যে দুটি মৃতদেহ পাওয়া গেছে হাঁটার দূরত্বের ব্যবধানে, তৃতীয়টি পাওয়া গেছে আধা মাইল দূরে, সর্বশেষ অর্থাৎ অষ্টম মৃতদেহটি উদ্ধার হয়েছে শুক্রবার বিকেলে আবাসিক এলাকা থেকে ৮ মাইল দূরে। হত্যাকারী এখনো সশস্ত্র অবস্থায় আছে এবং সে বিপজ্জনক বলে স্থানীয়দের সতর্ক করেছেন পুলিশের কর্মকর্তা।

রাজ্যের অ্যাটর্নি জেনারেল মার্ক ডিওয়াইন এক বিবৃতিতে বলেছেন, ধারণা করা হচ্ছে নিহতরা সবাই একই পরিবারের সদস্য। কয়েকজনকে রাতেই হত্যা করা হয়েছে। কারণ তাদের মৃতদেহ বিছানায় পাওয়া গেছে। ঘটনাস্থল থেকে তিন শিশুকে উদ্ধার করা হয়েছে।

তিনি বলেন, ‘হত্যাকাণ্ডের শিকার এক মায়ের পাশ থেকে তার চার দিন বয়সি শিশুকে উদ্ধার করা হয়েছে। এটা বিশ্বাস করা কঠিন।’






Related News

Comments are Closed