Main Menu

যে কারণে সিনেমায় নিয়মিত হচ্ছেন না মাধুরি

দুই বছর আগে যখন পরপর মুক্তি পেলো মাধুরি দিক্ষিত অভিনীত ‘দেড় ইশকিয়া’ এবং ‘গুলাব গ্যাং’, তখন ভক্তরা অনেকেই ভেবেছিলেন এবার হয়ত পর্দায় নিয়মিত হবেন এই তারকা। কিন্তু ভক্তদের হতাশ করে আবারও হারিয়ে গেলেন তিনি। সম্প্রতি জানা গেল এর নেপথ্য কারণ।

২০১৪ সালে মুক্তি পাওয়া মাধুরির সিনেমা ‘দেড় ইশকিয়া’ বেশ ভাল সাড়া পেলেও কাঙ্খিত সাফল্য পায়নি ‘গুলাব গ্যাং’। এরপর থেকে গত দুই বছর প্রেক্ষাগৃহের পর্দায় দেখা যায়নি মাধুরিকে, যদিও টিভিতে ঠিকই রয়েছে তার নিয়মিত উপস্থিতি। নাচের প্রতি ভালোবাসা থেকে কাজ করছেন নৃত্যবিষয়ক রিয়ালিটি অনুষ্ঠানের বিচারক হিসেবে।

তবে মাধুরি জানালেন, অভিনয়ই তার প্রথম প্রেম। আর বড়পর্দায় তার না ফেরার কারণ হল ভালো চিত্রনাট্যের অভাব।

“অভিনয় আমার প্রথম প্রেম। যখনই আমার কাছে পছন্দসই কোন গল্প আসবে, আমি সেই সুযোগটি লুফে নেবো। আপাতত আমি নাচের অনুষ্ঠান নিয়েই ব্যস্ত আছি, কারণ নাচের প্রতি আমার আগ্রহ অনেক।”

আগামীতে মাধুরিকে দেখা যাবে আন্তর্জাতিক ড্যান্স রিয়ালিটি শো ‘সো ইউ থিঙ্ক ইউ ক্যান ড্যান্স’-এর ভারতীয় সংস্করণের বিচারক হিসেবে।

১৯৯৯ সালে ক্যারিয়ারের তুঙ্গে থাকা অবস্থায় যুক্তরাষ্ট্রভিত্তিক চিকিৎসক শ্রিরাম নেনেকে বিয়ে করেন মাধুরি, একসঙ্গে তাদের রয়েছে দুই ছেলে। জানালেন, ক্যারিয়ারের প্রতি কড়া নজর থাকলেও তার কাছে পরিবারের গুরুত্ব সবচেয়ে বেশি।

“সবার নিজস্ব স্বপ্ন থাকে, নিজের একটি পরিবার এবং সন্তান ছিল আমার স্বপ্নের একটি বড় অংশ। বিয়ের পর যখন আমি যুক্তরাষ্ট্রের ডেনভারে ছিলাম কিছুদিন, আমি নিজের স্বপ্নকে উপভোগ করেছি। সবসময়ই নিজের ইচ্ছাগুলোকে সঠিকভাবে গুরুত্ব দেই আমি।” বলেন মাধুরি।

আশির দশকের শুরু থেকে বলিউড মাতানো এই অভিনেত্রী বিয়ের পর থেকে বড়পর্দায় নিয়মিত হননি এখনও। আপাতত টিভিতে কাজ নিয়েই ব্যস্ত আছেন তিনি।






Related News

Comments are Closed