Main Menu

রমিজকে বাংলায় উত্তর দিলেন মুস্তাফিজ (ভিডিও)

পাকিস্তান সুপার লিগে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে তামিম ইকবালকে ধারাভাষ্যকার রমিজ রাজার সেই মন্তব্যের কথা মনে আছে নিশ্চয়?

ম্যাচ শেষে তামিম ম্যাচসেরার পুরস্কার নেওয়ার সময় রমিজ ছিলেন মঞ্চে। সবাইকে হতবাক করে দিয়ে রমিজ তখন তামিমের কাছে প্রশ্ন রাখেন, ‘আমি তো তোমার ভাষা জানি না, ইংরেজি কি চলবে? নাকি…?’ অবশ্য তামিম বুঝিয়ে দেন, ইংরেজিতেই বলবেন তিনি। পরে ইংরেজিতেই কথা হয় দুজনের।

শনিবার আইপিএলেও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে ছিলেন রমিজ। সেখানেও যথারীতি ম্যাচসেরা বাংলাদেশের আরেক ক্রিকেটার মুস্তাফিজুর রহমান। সানরাইজার্স হায়দরাবাদের হয়ে খেলা মুস্তাফিজের সঙ্গে অবশ্য তেমন কোনো ‘কাণ্ড’ ঘটানটি রমিজ।

কিংস ইলেভেন পাঞ্জাবের বিপক্ষে এই ম্যাচে ৪ ওভারে একটি মেডেনসহ মাত্র ৯ রান দিয়ে ২ উইকেট নেওয়া মুস্তাফিজের ম্যাচসেরার পুরস্কার পাওয়া অনেকটা প্রত্যাশিতই ছিল। আর তিনি সেটা পেয়েও যান।মুস্তাফিজ পুরস্কার হাতে নেওয়ার পর রমিজ বললেন, ‘মুস্তাফিজ যদি এখানে এসে কিছু বলতে…।’ এরপর মুস্তাফিজের বোলিংয়ের ভূয়সী প্রশংসা করে রমিজ বললেন, ‘বাংলায় কিছু বলো।’

মুস্তাফিজ তখন বাংলায় বললেন, ‘সবাইকে অনেক ধন্যবাদ। গেমটা অনেক ভালো হইছে। সবাই অনেক উপভোগ করেছেন! সবাইকে অনেক অনেক ধন্যবাদ।’

ইংরেজি ভাষাটা এখনো সেভাবে রপ্ত করতে পারেননি মুস্তাফিজ। কিন্তু তার বোলিংয়ের ভাষা যে বুঝতে পারছেন না বিশ্বের বাঘা বাঘা ব্যাটসম্যানরাও! হায়দরাবাদের মেন্টর, কোচ ও অধিনায়ক তো রীতিমতো বাংলা শেখা শুরু করে দিয়েছেন!






Related News

Comments are Closed