Main Menu

রিয়ালের বিপক্ষে দাঁত হারালেন উলফসবুর্গ উইঙ্গার (ভিডিও)

প্রতিযোগিতাপূর্ণ ম্যাচে এর আগে কখনো মুখোমুখি হয়নি ইউরোপের অন্যতম সেরা ক্লাব রিয়াল মাদ্রিদ ও উলফসবুর্গ।

তবে তারকাখ্যাতি ও শক্তিমত্তায় এগিয়ে থাকা দশবারের চ্যাম্পিয়নস লিগ জয়ী রিয়ালকে প্রথম দেখায় দুঃস্বপ্ন উপহার দিয়েছে উলফসবুর্গ। এল ক্লাসিকো জয়ের সদ্য সুখস্মৃতি নিয়ে মাঠে নামলেও চ্যাম্পিয়নস লিগের কোয়ার্টার ফাইনালের প্রথম লেগে তাদের ২-০ গোলের লজ্জায় ভাসিয়েছে বুন্দেসলিগার ক্লাবটি।

রিয়ালের বিপক্ষে ঘরের মাঠে প্রথম গোলটি পেনাল্টির সুবাদে পেলেও ম্যাচের ২৫ মিনিটে ম্যাক্সিমিলিয়ান আর্নোল্ডের গোলে ২-০ ব্যবধানে এগিয়ে যায় উলফসবুর্গ। ম্যাচের প্রথমার্ধেই ২-০ ব্যবধানে পিছিয়ে যাওয়ার পর গোলের জন্য বেপরোয়া হয়ে উঠে রিয়াল। পুরো শক্তির দল নিয়ে গোলের জন্য পাগলা ঘোড়ার মতো ছুটতে থাকে তারা। ফলে রিয়াল মিডফিল্ডার টনি ক্রুসের সঙ্গে এক ধাক্কায় দাঁত পড়ে যায় উলফসবুর্গ উইঙ্গার ভিরিনহার।

বুধবার রাতে চ্যাম্পিয়নস লিগের কোয়ার্টার ফাইনালের প্রথম লেগে জার্মান তারকা টনি ক্রুসের সঙ্গে সংঘর্ষ হয় ভিরিনহার। লাফিয়ে বল দখলে নেওয়ার সময় টনি ক্রুসের কনুইয়ের সঙ্গে চোয়ালে চোট পান ৩০ বছর বয়সি ভিরিনহা। ভিডিওতে দেখা যায় আঘাতের পর মাঠে শুয়ে পড়েন পর্তুগাল এই তারকা। তখন থুতুর সঙ্গে তার মুখ থেকে দাঁত বেরিয়ে আসে।

নিজেদের চেয়ে অপেক্ষাকৃত দূর্বল দলের সঙ্গে ব্যবধান ঘোচাতে গোলের জন্য হয়তো কিছুটা ক্ষ্যাপাটে হয়ে উঠেছিল রিয়ালের খেলোয়াড়রা। তাই নিজের মূল্যবান একটি দাঁত হারাতে হলো উলফসবুর্গ তারকা ভিরিনহাকে।

২-০ ব্যবধানে হারায় চ্যাম্পিয়নস লিগের স্বপ্ন বাঁচিয়ে রাখতে হলে ঘরের মাঠে ফিরতি লেগে বড় ব্যবধানে জিততে হবে জিনেদিন জিদানের শিষ্যদের।






Related News

Comments are Closed