Main Menu

কালীগঞ্জে বাস ট্রাকে সংঘর্ষে নিহত-১, আহত-২৫

কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধি : গাজীপুর জেলার কালীগঞ্জে সিমেন্ট ভর্তি কভারভ্যান’র সাথে যাত্রী বাহী তিতাস ট্রান্সপোর্ট বাসের ধাক্কা লেগে কভারভ্যান উল্টে গিয়ে ড্রাইভার নিহত হয় এবং বাসটি নিয়ন্ত্রন হারিয়ে রাস্তার পার্শ্বে বিলে পরে ২৫ জন যাত্রী আহত হওয়ার খবর পাওয়া গেছে।

মঙ্গলবার দুপুরে নাগরী ইউনিয়নের শিমুলিয়া এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে ।

স্থানীয় ও থানা সুত্র জানায়, ঢাকা থেকে ভ্রাক্ষনবাড়িয়া গামী যাত্রীবাহী তিতাস পরিবহন ঢাকা (মেট্রো-ব-১৪-৯২৩০) কালীগঞ্জের শিমুলিয়া মাদ্রাসা এলাকায় আসলে বিপরীত দিক থেকে সেভেন সার্কেল সিমেন্ট ভর্তি কভার ভ্যান ঢাকা (মেট্রো-উ-১১-১৪৯১) সাথে সংঘর্ষে কভার ভ্যানটি সড়কের মাঝে উল্টে যায় এবং বাসটি ৫০ গজ দুরে সড়কের বাম পাশে আমগাছ ভেঙ্গে বিলের পানিতে পড়ে যায়। এতে করে বাসে থাকা ২৪ জন যাত্রী আহত হয়। এদের মধ্যে গুরুতর অবস্থায় নারায়নগঞ্জের আড়াই হাজারের কামরাঙ্গীর চর গ্রামের সমশের আলী(৭০), ব্রাক্ষনবাড়িয়ার নবীনগর উপজেলার বরাইল গ্রামের আঃ মোতালেব(৫০) ও তার স্ত্রী নিলুফা বেগম, নাটোর এলাকার হরমোজ আলী ও স্ত্রী রোকেয়া বেগম এবং ৯ম শ্রেণী পড়–য়া ছেলে আব্দুল্লাহ আল হামজা, ফেণী এলাকার বেচু মিয়ার ছেলে নায়েক জয়নালকে কালীগঞ্জ সদর স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসার পর উন্নত চিকিৎসার জন্য অন্যত্রে পাঠানো হয়।

পরে রেকার এনে কভার ভ্যানটি সরালে নিচ থেকে ড্রাইভার ফিরোজের মৃতদেহ উদ্ধার করে কালীগঞ্জ থানায় নিয়ে যায়। জানাযায়, ভ্যান ড্রাইভারে বাড়ী পাবনা। আর হেলপার আমান উল্লাহ (৩০)কে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে টঙ্গী হাসপাতালে ভর্তি করা হয়।

এ বিষয়ে এসআই শফিকুল ইসলাম বলেন, রেকার এনে রাস্তার যানযট মুক্ত করার সময় ভ্যানের নিচ থেকে একজনের মৃত দেহ উদ্ধার করা হয়েছে। জানাগেছে সে ওই কভার ভ্যানের ড্রাইভার ফিরোজ তার বাড়ী পাবনায়।






Related News

Comments are Closed