Main Menu

গায়ক হৃদয় পূর্ণিমার নায়ক

গায়কদের নায়ক হওয়ার গল্পটা নতুন নয়। এর আগে শুভ্রদেব, বাপ্পা মজুমদার, ও এস ডি রুবেলসহ অনেকেই অভিনয় করেছেন। এবার এই তালিকায় নাম লিখিয়েছেন জনপ্রিয় গায়ক হৃদয় খান। চিত্রনায়িকা পূর্ণিমার সঙ্গে জুটি হয়ে অভিনয় করছেন তিনি। এসএ হক অলিকের রচনা ও পরিচালনায় ‘ফিরে যাওয়া হলো না’ টেলিফিল্মে তাদের দেখা যাবে। এর মধ্যদিয়ে প্রথমবারের মতো একসঙ্গে কাজ করছেন পূর্ণিমা ও হৃদয় খান।

রাজধানীর উত্তরায় বুধবার থেকে টেলিফিল্মটির শুটিং শুরু হয়েছে। এতে রোদেলা চরিত্রে অভিনয় করছেন পূর্ণিমা এবং ফাহিম চরিত্রে হৃদয় খান। টেলিফিল্মটির কাহিনীতে দেখা যাবে, ফাহিম দেশের বাইরে থেকে আসা চুপচাপ, শান্ত স্বভাবের খুব মুডি একজন ছেলে। আর রোদেলা খুব দুষ্টু প্রকৃতির একজন মেয়ে। এক সময় রোদেলার এই দুষ্টুমিই ভালো লেগে যায় ফাহিমের। এভাবেই নানা ঘটনার মাধ্যমে এগিয়ে যায় টেলিফিল্মটির কাহিনী।

এতে আরও গুরুত্বপূর্ণ দুটি চরিত্রে অভিনয় করছেন সৈয়দ হাসান ইমাম ও শর্মিলী আহমেদ। পূর্ণিমা বলেন, ‘প্রায় দুই বছর পর অলিক ভাইয়ের নির্দেশনায় কাজ করছি। সব মিলিয়ে ব্যাটে-বলে এতদিন হচ্ছিলোই না। কিন্তু শেষ পর্যন্ত কাজটি করতে পারছি ভেবে নিজেরই ভালো লাগছে। টেলিফিল্মটির গল্পটা দারুণ। আর হৃদয়ের সঙ্গে এটাই আমার প্রথম কাজ। এই টেলিফিল্মে দর্শকরা নতুনত্ব পাবেন এটাই আশা করছি।’

পূর্ণিমার সঙ্গে যোগ করে হৃদয় খান বলেন, ‘এর আগে অলিক ভাইয়ের দুটি চলচ্চিত্রে আমি গান করেছি। মজা করে তিনি প্রায়ই আমাকে বলতেন অভিনয় করার জন্য। কিন্তু শেষ পর্যন্ত যে তারই নির্দেশনায় অভিনয় করবো এটা ভাবিনি। যাই হোক, অলিক ভাইয়ের পরিচালনায় অভিনয় করছি, এটা আমার জন্য যেমন নতুন অভিজ্ঞতা, তেমনি পূর্ণিমা আপুুর সঙ্গে প্রথম কাজ আমার। আশা করি ভালো কিছুই হবে।’ পরিচালক জানিয়েছেন, আসছে ঈদে টেলিফিল্মটি বাংলাভিশনে প্রচার হবে।






Related News

Comments are Closed