Main Menu

নতুনভাবে ফিরছেন আলিশা

মডেল ও অভিনেত্রী আলিশা প্রধান অনেকদিন ধরেই সংবাদ মাধ্যমে নেই। নতুন কোনো ছবিতেও তাকে দেখা যাচ্ছে না। তবে আসছে ১৩ই মে মুক্তি পাচ্ছে তার অভিনীত ছবি ‘অজান্তে ভালোবাসা’। চুয়াডাঙ্গা চলচ্চিত্রের ব্যানারে এজে রানার পরিচালনায় এ ছবিতে তার বিপরীতে অভিনয় করেছেন সাইমন। এ ছবির মাধ্যমে আবারও বড় পর্দায় ফিরছেন তিনি। ছবিটি নিয়ে জানতে চাইলে আলিশা প্রধান মানবজমিনকে বলেন, আমার অভিনীত ‘অন্তরঙ্গ’ ছবিটি করার সময়ে এ ছবিটিতে কাজ করি।

এজে রানা ভাই পরিচালক এবং একজন মানুষ হিসেবে বেশ ভালো। তার সঙ্গে কাজ করে ভালো লেগেছে আমার। আর রোমান্টিক এ ছবিতে প্রথমবারের মতো দর্শকরা আমার সঙ্গে সাইমনকে দেখতে পাবেন। ভালো গল্পের ছবি ছাড়া এখন কাজ করতে ইচ্ছে করে না। আমার বিশ্বাস, একটু দেরিতে মুক্তি পেলেও ছবিটি দর্শকরা পছন্দ করবেন। এর আগে এ বছরের ৮ই জানুয়ারি প্রয়াত চাষী নজরুল ইসলামের পরিচালনায় আলিশা অভিনীত সবশেষ ‘ভুল যদি হয়’ ছবিটি মুক্তি পায়। এ ছবিতে তার বিপরীতে অভিনয় করেন চিত্রনায়ক ইমন ও সম্রাট।

‘অজান্তে ভালোবাসা’ ছবি নিয়ে নতুনভাবে ফিরছেন আলিশা। আর এ সময়ের জনপ্রিয় নায়ক সাইমন জুটি হিসেবে থাকছেন। সবমিলে এ ছবিটি নিয়ে আলিশা বেশ আশাবাদ ব্যক্ত করেছেন। তার মতে, এ ছবির পর শিগগিরই আরও নতুন কিছু ছবির ঘোষণা দেবো। চলচ্চিত্রকে ভালোবেসে ছিলাম, আছি এবং থাকব। উল্লেখ্য, ২০০৮ সালে ‘টোবা’ চকোলেটের বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করে মিডিয়ায় আলিশা প্রধানের

অভিষেক হয়। এরপর ২০১০ সালে রিয়াজের বিপরীতে ‘ইউরোকোলা’ এবং ২০১২ সালে ইমনের বিপরীতে ‘ইউরোকোলা’র বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করেন তিনি।






Related News

Comments are Closed