Main Menu

শাকিব-শ্রাবন্তীর রসায়ন (ভিডিও)

শাকিব খান ও শ্রাবন্তী জুটিবদ্ধ হয়ে অভিনয় করছেন শিকারী চলচ্চিত্রে। কিছুদিন ধরে লন্ডনের বিভিন্ন লোকেশনে এ সিনেমার গানের দৃশ্যধারণের কাজ চলছে। এ শুটিংয়ের বেশ কিছু স্থিরচিত্র প্রকাশ করেছে প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া। এবার প্রকাশিত হলো এ গানের একটি ভিডিও।

প্রকাশিত ভিডিওতে দেখা যায়, লন্ডনের একটি রাস্তায় নাচছেন এক দল যুবক-যুবতী। তিন সারিতে ভাগ হয়ে সারিবদ্ধ হয়ে নাচছেন তারা। প্রথম দুই সারিতে দুজন করে মেয়ে। তাদের পরনে কালো রঙের প্যান্ট। গায়ে সাদা শার্ট, গলায় টাই। এক সারিতে দুজন ছেলেকে দেখা যায়। তাদের পরনে কালো রঙের প্যান্ট ও পলো শার্ট।

একদম শেষের সারিতে দেখা যায় পাশাপাশি শরীর দোলাচ্ছেন শ্রাবন্তী-শাকিব। আর ব্যাকগ্রাউন্টে বাজছে মন জানে মন শিরোনামের একটি গান। তবে গানে কে কণ্ঠ দিয়েছেন তা পরিস্কার বোঝা যাচ্ছে না। গানের এক পর্যায়ে হঠাৎ থেমে যায় শাকিব খান। ব্যাকগ্রাউন্ডে বলতে শোনা যায় কাট।

কিছুদিন আগে শিকারী চলচ্চিত্রের শুটিং করে কলকাতা থেকে দেশে ফিরেন শাকিব। তারপর আবারও এ চলচ্চিত্রের শুটিং করতে লন্ডনে পাড়ি জমিয়েছেন এই অভিনেতা। এ সফরে চলচ্চিত্রটির তিনটি গানের চিত্রায়ন করা হবে। এ জন্য টানা এক সপ্তাহ লন্ডনে শুটিং হবে বলে জানা গেছে।

যৌথ প্রযোজনার এ চলচ্চিত্রের গল্প লিখেছেন বাংলাদেশের আবদুল্লাহ জহির বাবু ও কলকাতার পেলে ব্যানার্জি। চলচ্চিত্রটি যৌথভাবে পরিচালনা করছেন জাকির হোসেন সীমান্ত ও জয়দেব। এতে শাকিব-শ্রাবন্তী ছাড়াও আরো অভিনয় করছেন- বাংলাদেশের অমিত হাসান, রেবেকা, শিবাসানু, সুব্রত এবং কলকাতার সব্যসাচী চক্রবর্তী, রুদ্র প্রতাপ, সুপ্রিয় দত্ত, লিলি চক্রবর্তী, খরাজ মুখার্জী ও রাহুল প্রমুখ।






Related News

Comments are Closed