Main Menu

শাবির স্বপ্নোত্থানের নতুন কমিটি গঠিত

মোয়াজ্জেম আফরান,শাবি প্রতিনিধি:শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের অন্যতম স্বেচ্ছাসেবী সংগঠন ‘স্বপ্নোত্থান’এর ৭ম কার্যনির্বাহী পরিষদ ঘোষণা করা হয়েছে।নবগঠিত কার্যনির্বাহী কমিটির সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন খাদ্য প্রকৌশল ও চা প্রযুক্তি বিভাগের ৩য় বর্ষের শিক্ষার্থী মাইনুল ইসলাম রায়হান ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন কম্পিউটার বিজ্ঞান ও প্রকৌশল বিভাগের ৩য় বর্ষের শিক্ষার্থী জাহিদ হাসান পলাশ।

শুক্রবার বিকালে বিশ্ববিদ্যালয়ের শিক্ষা ভবন ডি এর ৪০০১ কক্ষে এক সাধারন সভায় ৩৪ সদস্য বিশিষ্ট এ কার্যনির্বাহী কমিটি ঘোষনা করা হয়।এসময় স্বপ্নেত্থানের বর্তমান ও সাবেক সদস্য এবং শুভাকাঙ্খীরা উপস্থিত ছিলেন।এ কার্যনিবার্হী কমিটির সহ-সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন সাদিক অলি,জাহিদুর রহমান অভি এবং প্রধান সমন্বয়ক জাহিদুল আলম জাহিদ।

সহকারী সাধারণ সম্পাদক হিসেবে ওমর ফারুক,অপরাজিতা ধর,রশিদ তাকুই সাকিব,সাংগঠনিক সম্পাদক হিসেবে মেহেদী কবির,কোষধক্ষ্য হিসেবে আল ফয়সাল অনিক,দপ্তর সম্পাদক হিসেবে নাদিয়া খান নিশা,তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আফজালুর রহমান সাকিব,সহকারী তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক নিয়াজ মাহমুদ,হাবিবুর রহমান,সহকারী কোষাধ্যক্ষ আনিকা তাহসিন,সহকারী সাংগঠনিক সম্পাদক ইমতিয়াজ আহমেদ,সহকারী যোগাযোগ বিষয়ক সম্পাদক মাহফুজা আনিকা,প্রচার সম্পাদক রিজওয়ান পলাশ,সহকারী প্রচার সম্পাদক মৌমিতা আলফা,সহকারী দপ্তর সম্পাদক শাহনাজ লিপির নাম ঘোষনা করা হয়েছে।

এছাড়া রক্ত বিষয়ক সম্পাদক হিসেবে মাহদীন আল নাফী,যুগ্ম রক্ত বিষয়ক সম্পাদক সাদিয় অনি,জামিল ইমতিয়াজ,আমিনুল ইসলাম সাদী,ফাইন আর্ট সম্পাদক হিসেবে তাহুরা ফেরদৌস,কার্যনির্বাহী সদস্য হিসেবে হাফসা খাতুন জুই,নিশি,মুশতাক আহমেদ এবং জিনাত মুনের নাম ঘোষনা করা হয়েছে।

স্বেচ্ছাসেবী এই সংগঠনটি মূলত নগরীর তিনটি স্কুলে তাদের কার্যক্রম পরিচালনা করে।ঘোষিত কমিটিতে ভোলানন্দ নৈশ বিদ্যালয়ের সমন্বয়ক হিসেবে নির্বাচিত হয়েছেন আল ফয়সল অনিক।সদস্য হিসেবে নির্বাচিত হয়েছেন মোশাররফ হোসেন,সামিউর রহমান,সোহেল মোল্লা,শাহিদুল রায়হান,আব্দুল বাছিত,শাহরিয়াল উদ্দিন,সাকিব আহমেদ,উমর ফারুক,রাজিব হোসাইন বাবু,জুবায়ের শাকিল এবং আব্দুল কাইয়ুম।

বর্ণমালা পৌর প্রাথমিক বিদ্যালয়ের সমন্বয়ক হিসেবে নির্বাচিত হয়েছেন মিথী দেবী এবং আফসানা মিমি।সদস্য হিসেবে নির্বাচিত হয়েছেন আনোয়ার অনিক,মার্জিয়া হক সিথী,জান্নাতুল ফেরদৌস নাহিন,ইশরাত ইশা,অভি,জয়,ফারিয়া মিম এবং তরিকুল ইসলাম।

ছোট মণি নিবাসের সমন্বয়ক হিসেবে নির্বাচিত হয়েছেন সাথী হক।সদস্য হিসেবে নির্বাচিত হয়েছেন তাহসিন ইজু,কামরুন্নেসা নাইমা,নিশাত জুই,নিশাত তাসনীম,ইশরাত মৃত্তিকা,সুকন্য পোদ্দার,জান্নাতুল ফেরদৌস,উর্নিসা,ফারজানা ইয়াসমিন,জেনিয়া সুলতান সুমনা,ইশরাত সিয়াম,সুমাইয়া আলম,দীপা চক্রবর্তী এবং তানজীমা শিমু।






Related News

Comments are Closed