Main Menu

অ্যাকশনে ভরপুর ‘বাদশা’র প্রথম ঝলক (ভিডিও)

কলকাতার জিতের সঙ্গে জুটিবদ্ধ হয়ে বড় পর্দায় হাজির হচ্ছেন নুসরাত ফারিয়া। ঈদুল ফিতরে বাংলাদেশে মুক্তি পাবে এই সিনেমাটি। সিনেমার মুক্তিকে সামনে রেখে নানাভাবে প্রচারণা চালাচ্ছে চলচ্চিত্র সংশ্লিষ্টরা।

তারই ধারাবাহিকতায় এ সিনেমার প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া ইউটিউবে প্রকাশ করেছে এ সিনেমার একটি ভিডিও টিজার। প্রকাশিত ভিডিওতে দেখা যায়, ফোনে রিং হচ্ছে। ফোন রিসিভ করতেই অপরপ্রান্ত থেকে বলতে শোনা যায়- ‘ডন বাদশা’। এভাবে একাধিক ফোনে একই সংলাপ শুনে ভয়ে আতকে ওঠে প্রত্যেক ব্যক্তি। তারপর টপ শটে দেখা যায়, একটি ট্রেন আসছে। পরের দৃশ্যে ট্রেনের উপরে উঠতে দেখা যায়- জিতকে। এরপর দেখা যায় বেশকিছু অ্যাকশন দৃশ্য। ফারিয়াকেও দেখা গেছে একঝলক। বেশ আবেদনময়ী রূপেই পর্দায় উপস্থাপন করা হয়েছে তাকে।

এদিকে এর আগে প্রযোজনা প্রতিষ্ঠান ‘জাজ’ থেকে প্রকাশিত পোস্টারের মতো টিজারেও পরিচালক হিসেবে দেখা যায়, বাবা যাদব ও আব্দুল আজিজের নাম। কিন্তু প্রযোজনা প্রতিষ্ঠান এসকে মুভিজের ইউটিউব থেকে প্রকাশিত ‘বাদশা’ সিনেমার টিজারে পরিচালক হিসেবে শুধু বাবা যাদবের নাম উল্লেখ রয়েছে। কিছুদিন আগে বাংলাদেশ, ভারত ও লন্ডনে অনুষ্ঠিত হয়েছে এ সিনেমার দৃশ্যধারণের কাজ।

‘বাদশা’ সিনেমার চিত্রনাট্য লিখেছেন আবদুল্লাহ জহির বাবু। সংগীত পরিচালনা করেছেন কলকাতার জিৎ গাঙ্গুলী ও বাংলাদেশের ইমন সাহা। এতে জিৎ-ফারিয়া ছাড়াও অভিনয় করেছেন, চিত্রনায়ক ফেরদৌস, শ্রদ্ধা দাস প্রমুখ।






Related News

Comments are Closed