Main Menu

উত্তরার খাল থেকে আরো ৩২টি ম্যাগাজিন উদ্ধার

রাজধানীর উত্তরার ১৬ নম্বর সেক্টরে বৌদ্ধমন্দিরের পাশের খালে আজও অভিযান চালাচ্ছে পুলিশ। উদ্ধার করা হয়েছে ৩২টি ম্যাগাজিন ভর্তি একটি কার্টন।

রোববার সকালের দিকে এগুলো উদ্ধার করা হয়। ফায়ার সার্ভিস নিয়ন্ত্রণ কক্ষের ডিউটি অফিসার মাহমুদুল হক বলেন, বেলা সোয়া ১১টার দিকে ওই কার্টন খুঁজে পাওয়া যায়। ডুবুরি ইউসুফ ৩২টি ম্যাগাজিন ভর্তি কার্টনটি উদ্ধার করে। অভিযান অব্যাহত রয়েছে।

ঢাকা মহানগর পুলিশের জনসংযোগ বিভাগের প্রধান মাসুদুর রহমান বলেন, উদ্ধার অভিযান অব্যাহত থাকবে। ধারণা করা হচ্ছে খালে আরো অস্ত্র থাকতে পারে।

শনিবার থেকে অস্ত্র উদ্ধারে অভিযান শুরু হয়। গতকাল ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ডুবুরিরা ১০৮টি চায়নিজ পিস্তল, ২৫০টি ম্যাগাজিন, ১১টি বেয়নেট ও এক হাজার গুলি উদ্ধার করে। অস্ত্র ও গুলিগুলো সাতটি কাপড়ের ব্যাগের মধ্যে ছিল।

পুলিশ জানায়, সবগুলো অস্ত্র ও গোলাবারুদই নতুন এবং অব্যবহৃত ও প্যাকেট করা ছিল। খালের নিচে আরো অস্ত্র আছে এমন ধারণা থেকে পুলিশ আজও অভিযান চালাচ্ছে।

আজ পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) এ কে এম শহীদুল হক ঘটনাস্থল পরিদর্শন করবেন। এই প্রতিবেদন লেখা পর্যন্ত তুরাগ থানায় এ বিষয়ে কোনো মামলা দায়ের করা হয়নি।






Related News

Comments are Closed