Main Menu

এসপি বাবুল আক্তারের স্ত্রী হত্যা: ৪জন আটক

এসপি বাবুল আক্তারের স্ত্রী মাহমুদা আক্তার মিতু খুনের ঘটনায় ৪ সন্দেহভাজনকে আটক করেছে পুলিশ। উদ্ধার করা হয়েছে হত্যাকাণ্ডে ব্যবহৃত মোটরসাইকেলও। সোমবার (০৬ জুন) স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে ব্রিফিং শেষে সাংবাদিকদের এ তথ্য জানান স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, পুলিশের মনোবল ভাঙতেই বাবুল আক্তারের স্ত্রীকে হত্যা করা হয়েছে।

তিনি বলেন, ‘আমরা পুলিশ সদস্য ও তাদের পরিবারের নিরাপত্তার বিষয় নিয়ে চিন্তা করছি। পুলিশ সদস্য ও তাদের পরিবারের নিরাপত্তার উদ্যোগ নিচ্ছে স্বরাষ্ট্র মন্ত্রণালয়’।

স্বরাষ্ট্রমন্ত্রী আরও বলেন, ‘এ ধরনের হত্যাকাণ্ড সম্পর্কে আমাদের কাছে অনেক তথ্য আছে। অনেক রাজনীতিবিদ ও সাধারণ মানুষ এ ষড়যন্ত্রে জড়িত রয়েছেন। আমাদের কাছে প্রমাণ আছে’।

কামাল বলেন, ‘এটি একটি আন্তর্জাতিক ষড়যন্ত্রের ফল। আমাদের দেশের বিভিন্ন বিষয় নিয়ে অন্য একটি দেশের গোয়েন্দা সংস্থা আগে থেকেই খেলাধুলায় জড়িত ছিলো। নতুন একটি দেশের গোয়েন্দা সংস্থার সম্পৃক্ততারও প্রমাণ পাওয়া গেছে’।

উল্লেখ্য, রোববার সকালে (৫জুন) চট্টগ্রাম নগরীর জিইসি মোড়ে ওআর নিজাম রোডে সিএমপি ডিবির সাবেক এডিসি ও সদ্য প্রমোশন পাওয়া এসপি বাবুল আক্তারের স্ত্রী মাহমুদা খানম মিতুকে গুলি ও কুপিয়ে হত্যা করে দুর্বৃত্তরা।






Related News

Comments are Closed