Main Menu

তথ্য মন্ত্রীকে হত্যার হুমকির প্রতিবাদে গাজীপুরে মানবন্ধন বিক্ষোভ

বাংলাদেশ সরকারের মাননীয় তথ্য মন্ত্রী হাসানুল হক ইনুর কাপনের কাপড় পাঠাইয়া হত্যার হুমকির প্রতিবাদে গাজীপুর মহানগর জাসদের উদ্যোগে জালাল উদ্দিন ডায়াগনিষ্টিক এন্ড হাসপাতালের সামনে থেকে মানবন্ধন, মিছিলটি শুরু করে চান্দনা চৌরাস্তা জয়দেবপুর রোডে সড়ক অবরোধ করেন। মানবন্ধন
সকাল ১১ টায় মানবন্ধন অনুষ্ঠিত হয়।

উক্ত মানবন্ধনে সড়ক অবরোধে সংক্ষিপ্ত আলোচনা সভায় সভাপতিত্ব করেন জাতীয় সমাজ তান্ত্রিকদল জাসদের গাজীপুর মহানগরের সভাপতি ডাঃ রাসেদুল হাসান রানা, অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন গাজীপুর মহানগর জাসদের সাধারণ সম্পাদক একরামুল হক সোহেল। অনুষ্ঠানে বক্তব্য রাখেন গাজীপুর জেলা জাসদের সহ-সভাপতি মোঃ মোফাজ্জল হোসেন পটু। এড. আসাদ উল্লাহ বাদল সম্মানিত সদস্য গাজীপুর মহানগর জাসদ। জাতীয় যুব জোটের সাধারণ সম্পাদক রায়হান আহমেদ মুকুল এবং আতিকুর রহমান মান্না গাজীপুর মহানগর ছাত্রলীগ জাসদ। মহিলা ও শ্রমিক লীগের যুগ্ন সাধারণ সম্পাদক অহিদা বেগম। জয়দেবপুর থানা জাসদের সভাপতি এস এম শামিম আহমেদ।

টংগী থানা জাসদের সাধারন সম্পাদক হানিফ পন্ডিত প্রমুখ। গাজীপুর মহানগরের সভাপতি ডাঃ রাসেদুল হাসান রানা বলেন তথ্য মন্ত্রী হাসানুল হক ইনু কাপনের কাপড় পাঠানো ও হত্যার হুমকি দাতাদের অবিলম্বে গ্রেফতারের দাবী জানান। তা না হলে আরো কঠোর কর্মসূচী গ্রহন করা হবে।






Related News

Comments are Closed