Main Menu

ফারিয়াতে মজেছেন জিৎ (ভিডিও)

ঢাকাই চলচ্চিত্রের চিত্রনায়িকা ফারিয়াতে মজেছেন কলকাতার চিত্রনায়ক জিৎ। তার সুরের রাগিনী ফারিয়া, এ লাস্যময়ী কন্যাকে ছাড়া দিশেহারা এই অভিনেতা। বাস্তব জীবনের ঘটনা না হলেও ‘বাদশা’ সিনেমার গানে এমন পাগল প্রেমিকরূপে ক্যামেরায় ধরা দিয়েছেন জিৎ।

ঈদুল ফিতরে মুক্তি পেতে যাচ্ছে ফারিয়া-জিৎ অভিনীত ‘বাদশা’ সিনেমাটি। মুক্তিকে সামনে রেখে নানাভাবে প্রচারণা চালাচ্ছেন সিনেমা সংশ্লিষ্টরা। তারই ধারাবাহিকতায় গতকাল শুক্রবার সন্ধ্যায় প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার ইউটিউব চ্যানেলে প্রকাশিত হয়েছে ‘তোরে বিনা’ শিরোনামের গানটি।

প্রকাশিত ভিডিওতে দেখা যায়, টপ শটে ক্যামেরা দৌড়াচ্ছে বিস্তুর সরিষা ক্ষেতের উপর দিয়ে। সবুজ আর হলুদ সরিষা ফুলের মাঝ দিয়ে বয়ে গেছে মেঠো পথ। তার মাঝে দাঁড় করানো আছে লাল রঙের দোতলা বাস। তার সামনে থেকে হেঁটে আসতে দেখা যায় হাস্যজ্জ্বল জিতকে। পরের দৃশ্যে দেখা মেলে লাস্যময়ী ফারিয়ার। রোমান্টিক ঘরানার পুরো গানে ফারিয়াকে যেমন নানা লুকে দেখা গেছে, তেমনি ক্যামেরায় ধরা দিয়েছে আবেদনময়ীরূপে।

সিনেমাটি পরিচালনা করেছেন যাদব ও আব্দুল আজিজ। এর চিত্রনাট্য লিখেছেন আবদুল্লাহ জহির বাবু। সংগীত পরিচালনা করেছেন কলকাতার জিৎ গাঙ্গুলী ও বাংলাদেশের ইমন সাহা। এতে জিৎ-ফারিয়া ছাড়াও আরো অভিনয় করেছেন, চিত্রনায়ক ফেরদৌস, শ্রদ্ধা দাস প্রমুখ।






Related News

Comments are Closed