Main Menu

বলিভিয়াকে হারিয়ে গ্রুপ চ্যাম্পিয়ন আর্জেন্টিনা

যুক্তরাষ্ট্রে চলমান শতবর্ষী কোপা আমেরিকার আসরের গ্রুপপর্বের সব কয়টি ম্যাচ জিতে গ্রুপ চ্যাম্পিয়ন হয়ে শেষ আট নিশ্চিত করেছে মেসির আর্জেন্টিনা।

বাংলাদেশ সময় বুধবার সকালে বলিভিয়াকে ৩-০ গোলে হারিয়ে ‘ডি’ গ্রুপের চ্যাম্পিয়ন হয় জেরার্ডো মার্টিনোর দল। আর সেই সঙ্গে গ্রুপ তালিকার শীর্ষে তাদের নাম এখন জ্বল জ্বল করছে।

ক্রীড়া অঙ্গনের জনপ্রিয় পোর্টাল ইএসপিএন লিখেছে, ৩-০ গোলে সহজেই বলিভিয়াকে চুরমার করে দিয়েছে আর্জেন্টিনা। জেরার্ড মার্টিনোর দল প্রথম গোল করতে মোটেও কোন সময় নষ্ট করে নি। প্রথম গোলটি আসে এরিক ল্যামেলার ফ্রি কিক থেকে।

তিনি গোল পোস্টের ২০ গজ দূর থেকে এ কিক নেন। ব্যস, খেলা শুরুর ১৫ মিনিটের মধ্যেই বল চুম্বন করে বলিভিয়ার গোলপোস্টের জালকে। গ্যালারিতে তখন তুমুল উত্তেজনা। আনন্দে ফেটে পড়ছিলেন সমর্থকরা।

এর দু’মিনিটেরও কম সময়ের মধ্যে এজেকুয়েল লাভেজ্জি আরও একটি গোল করে আর্জেন্টিনাকে এগিয়ে দেন ২-০ তে। ৩২তম মিনিটে একটি চমৎকার বল বানিয়ে দেন লাভেজ্জি। তার শক্তিশালী ক্রস থেকে ভিক্টর কুয়েস্টা ৩-০ তে আর্জেন্টিনার মুখে হাসি ফোটান।

তখনও মাঠের বাইরে বেঞ্চে বসা লিওনেল মেসি। দ্বিতীয় অর্ধাংশে তিনি মাঠে নামেন। এ সময় গ্যালারি থেকে মেসি মেসি বলে স্লোগান দিতে দেখা যায়। বার্সেলোনার হয়ে খেলা এই তারকা খেলোয়াড় দু’বার গোলের চমৎকার সুযোগ পেয়েছিলেন। কিন্তু তার কিক নেয়া বল প্রতিপক্ষের জাল ছুঁই ছুঁই করে বেরিয়ে যায়।

ফলে তিনি কোন গোল পান নি। এর পরেই কোয়ার্টার ফাইনালে আর্জেন্টিনাকে মুখোমুখি হতে হবে ভেনিজুয়েলার।






Related News

Comments are Closed