Main Menu

ভাই হত্যার প্রতিশোধ!

বাণিজ্যিক ছবিতে নিজেকে কম মেলে ধরেননি পরীমনি। যেমন চেয়েছেন পরিচালকরা তেমনই হয়েছেন। প্রচলিত ঢঙ করায়াত্ত করে এর বাইরেও নিজেকে নিয়ে গেছেন। মহুয়া সুন্দরী চলচ্চিত্রের যাত্রার মেয়ে পরীকে দেখে কে বলবে তিনি ক্যামেরার সামনে দাঁড়ানোর আগে কখনোই যাত্রা দেখেননি? ‘স্বপ্নজাল’ চলচ্চিত্রে পরীমনিকেতো চেনাই যাচ্ছিলো না। বাংলা সিনেমার ন্যাকামো ভুলে সাদাসিধে পরীর মুখ দেখা গেছে মালেক আফসারির ‘অন্তর জালা’চলচ্চিত্রেও। কিন্তু এবার অ্যাকশন লেডি! মালেক আফসারিই যদিও এ চরিত্রের নির্মাতা তবু এটি এখন নির্মাণ করছেন ওয়াজেদ আলী সুমন।

চলচ্চিত্রটিতে অভিনয়ের জন্য বেশকিছুদিন ফাইটিং শিখেছেন তিনি। থাইল্যান্ডের ফাইট ডিরেক্টর জাইক্যা এবং চেন্নাইয়ের ফাইট ডিরেক্টর রাজেশের পরিচালনায় পরীমনিকে দেখা যাবে ভাই হত্যার প্রতিশোধ নিতে হিংস্র হয়ে ওঠা এক নারী চরিত্রে। দার্জিলিংয়ের পাহাড়ে ধারণ করা হবে এসব ফাইটিং দৃশ্য। স্কেটিং করে ধাওয়া করতে হবে ভিলেনকে। এ জন্য অবশ্য স্কেটিংও শিখেছেন তিনি।

ক্যারিয়ারে হিট সিনেমা দিতে মরিয়া হয়ে উঠেছেন পরী। অসংখ্য সিনেমায় চুক্তিবদ্ধ হওয়া আর নানা বিতর্কের সঙ্গে ঘর করা এ নায়িকার সাম্প্রতিক চলচ্চিত্রগুলোরে চরিত্র বাছাই সে কথাই বলছে।জনপ্রিয় আলোকচিত্রী অপূর্বর ক্যামেরায় তেমনই কিছু দৃঢ় প্রতিজ্ঞার চিত্র…






Related News

Comments are Closed