Main Menu

যুক্তরাষ্ট্রে আরেক সংগীতশিল্পী গুলিতে নিহত

যুক্তরাষ্ট্রের অরল্যান্ডো শহরে বন্দুক হামলায় সংগীতশিল্পী ক্রিস্টিনা গ্রিমি হত্যার মাত্র ১০ দিনের মাথায় এবার শিকাগোয় প্রাণ দিতে হলো মেক্সিকান এক সংগীতশিল্পীকে।

সংগীতশিল্পীদের ট্যালেন্ট হান্ট প্রতিযোগিতা ‘দি ভয়েস’-এর মেক্সিকান ভার্সনের প্রাক্তন প্রতিযোগী আলেজান্দ্রো ফুয়েন্তেস শনিবার যুক্তরাষ্ট্রের শিকাগোয় চিকিৎসাধানী অবস্থায় মারা গেছেন। বৃহস্পতিবার রাতে এ শহরে তার ওপর হামলা চালায় এক দুর্বৃত্ত।

বিবিসি অনলাইনের এক খবরে রোববার এ তথ্য জানানো হয়েছে।

৪৫ বছর বয়সি ফুয়েন্তেস দি ভার্সন প্রতিযোগিতায় ২০১১ সালের প্রতিযোগী ছিলেন। ক্রিস্টিনা গ্রিমি ছিলেন দি ভয়েস প্রতিযোগিতার আমেরিকান ভার্সনের প্রতিযোগী।

ফুয়েন্তেসের হত্যার পর এক হিসাবে দেখা যাচ্ছে, ২০১৫ সালের তুলনায় ২০১৬ সালের এ কয়েক মাসে শিকাগোয় খুনের সংখ্যা বেড়েছে ৭২ শতাংশ।

বৃহস্পতিবার রাতে ফুয়েন্তেস বন্ধুদের নিয়ে নিজের জন্মদিন উদযাপন করছিলেন। এ সময় তার ওপর হামলা হয়।

শিকাগো পুলিশ জানিয়েছে, জন্মদিন উদযাপনের এক পর্যায়ে ফুয়েন্তেস রাস্তার পাশে তার গাড়িতে রসে ছিলেন। এ সময় এক হামলাকারী বন্দুক নিয়ে তার গাড়ির সামনে আসে। ফুয়েন্তেসকে গাড়ি থেকে বের হয়ে আসতে বলে। কিন্তু তিনি বের হননি। সে সময় বন্দুকধারী ফুয়েন্তেসকে লক্ষ্য করে গুলি ছোঁড়ে।

ফুয়েন্তেসের মাথায় তিনটি গুলি বিদ্ধ হয়। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে হাসপাতালে নেওয়া হয়। শনিবার তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

ফুয়েন্তেসের হামলাকারীকে গ্রেপ্তার করতে পারেনি শিকাগো পুলিশ।

১০ দিন আগে ফ্লোরিডা রাজ্যের অরল্যান্ডো শহরে একটি কনসার্টে অটোগ্রাফ দেওয়ার সময় গ্রিমির (২২) ওপর হামলা চালায় তার এক অন্ধভক্ত। ঘটনাস্থলে নিহত হন গ্রিমি। একই স্থানে হামলাকারী নিজের গুলিতে নিজে নিহত হন।






Related News

Comments are Closed