Main Menu

লালবাগে দু’পক্ষের সংঘর্ষ, রিক্সাওয়ালা গুলিবিদ্ধ

রাজধানীর লালবাগের ২৪ নং ওয়ার্ড এলাকায় কাউন্সিলর দেলোয়ার হোসেন এবং পরাজিত প্রার্থী দেলোয়ার হোসেন মিয়ার লোকজনের সংঘর্ষে এক রিক্সাওয়ালা গুলিবিদ্ধ হয়েছে। অাহত হয়েছে বেশ কয়েকজন।

বুধবার বিকেলে এ সংঘর্ষের ঘটনা ঘটে। আবদুর রহমান (২০) নামের ওই রিকশাচালককে বুধবার বিকাল সাড়ে ৪টায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়।

চকবাজার মডেল থানার ডিউটি অফিসার এসআই হাসানুজ্জামান জানান, কাউন্সিলর দেলোয়ার হোসেনের সমর্থক ও পরাজিত প্রার্থীর পক্ষের লোকজনের মধ্যে সংঘর্ষ হয়। খবর পেয়ে পুলিশের লালবাগ জোনের ডিসি, এডিসি ও চকবাজার থানার ওসির নেতৃত্বে পুলিশ সেখানে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

ঘটনার সত্যতা স্বীকার করে ২৪ নং ওয়ার্ড কাউন্সিলর দেলোয়ার হোসেন জানান, ‘গতকাল (মঙ্গলবার) আমার কিছু ছেলে এলাকায় ইয়াবা ব্যবসায়ীর বাসায় গিয়ে সতর্ক করে এসেছে। যারা ভাড়াটিয়া তাদের এলাকা ছাড়তে বলেছে। আর যারা বাড়িওয়ালা তাদের অভিভাবকদের সতর্ক করে দিয়ে এসেছে।’

তিনি বলেন, ‘এ ঘটনায় আজ দেলোয়ার হোসেন মিয়ার নেতৃত্বে তার লোকজন আমার ছেলেদের ওপর হামলা করেছে। আমি স্পটে গেলে আমার উপরও হামলা করবে এমন অবস্থা। পরে আমি পুলিশে খবর দিলে তারা এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।’






Related News

Comments are Closed