Main Menu

সিলেটে সড়ক দুর্ঘটনায় স্কলার্সহোমের প্রশাসনিক কর্মকর্তা ও তাঁর স্ত্রী নিহত

সিলেট নগরীর টিলাগড়ে মঙ্গলবার সকালে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় স্কলার্স হোম স্কুল এন্ড কলেজের প্রশাসনিক কর্মকর্তা ও তার প্রাথমিক স্কুলের শিক্ষিকা স্ত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় তাদের মেয়ে অরুণিমা স্নেহা (১২) গুরুতর আহত হয়েছে। তাকে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার অবস্থা আশংকাজনক বলে জানা গেছে। সে স্কলার্স হোমের ৬ষ্ঠ শ্রেণির ছাত্রী।

নিহতরা হলেন- স্কলার্স হোম স্কুল এন্ড কলেজের প্রশাসনিক কর্মকর্তা অজিত রায় (৫০) এবং তার স্ত্রী দক্ষিণ সুরমার গোটাটিকরের মহালক্ষ্মী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সুমিতা দাস (৪০)। তাদের বাসা মেজরটিলা নিপবন আবাসিক এলাকায়।

সিলেট মেট্রোপলিটন পুলিশের এডিসি (সদর দক্ষিণ) জেদান আল মুসা জানান, সকাল পৌনে ৯টার দিকে একটি প্রাইভেট কার রং সাইড থেকে এসে নগরীর টিলাগড় ঈদগাহ’র পাশে তাদেরকে বহনকারী সিএনজি অটোরিক্সাকে ধাক্কা দেয়। এ সময় তারা তাদের প্রতিষ্ঠানে যাচ্ছিলেন। এতে ঘটনাস্থলেই অজিত রায় এবং হাসপাতালে নেয়ার পর সুমিতা দাস মারা যান। এ ঘটনার পর প্রাইভেট কারের চালক পালিয়ে গেছে। তবে, চালককে বের করে দিতে পুলিশ গাড়ির মালিককে আটক করা হয়েছে বলে জানান তিনি।






Related News

Comments are Closed