Main Menu

আড়াই বছর আগে যে গাছ রোপন করেছিল তাতে আজ ফল ধরেছে– জুনাইদ আহমেদ পলক

কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধি : দেশের সর্বপ্রথম বঙ্গবন্ধু হাইটেক সিটির (কালিয়াকৈর হাইটেক পার্ক) উন্নয়ন কার্যক্রম পরিদর্শন কালে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক বলেন ২০১৪ সালে প্রায় আড়াই বছর আগে সজীব ওয়াজেদ জয় এই হাইটেক সিটি পরিদর্শর্নের সময় একটি কমলা গাছ রোপন করেছিলেন সেই গাছে আজ কমলা ধরেছে। কয়েকদিন পরে আমরা সেই ফল ভোগ করতে পারব। এটা আমাদের দেশের তরুন ও যুব সমাজকে অনুপ্রাণিত করবে।

তিনি আরো বলেন, বাংলাদেশের মানুষকে ধন্যবাদ যে তারা ২০০৮ সালে বিপুল ভোটে আওয়ামীলীগ সরকারকে নির্বাচিত করে আধুনিক বাংলাদেশ গড়ায় সহায়তা করেছেন। হাইটেক পার্ক থেকে ঢাকা ইলেট্রিক রেল লাইন ২বছরের মধ্যে সম্পন্ন করার কথা থাকলেও প্রধানমন্ত্রীর নির্দেশে তা এক বছরের মধ্যে শেষ করা হবে। শিক্ষার মান উন্নয়নের স্বার্থে কালিয়াকৈরের প্রতিটা স্কুল ও কলেজে কম্পিউটার ল্যাব স্থাপন করা হবে।

এসময় আনুষ্ঠানিক ভাবে কালিয়াকৈর হাইটেক পার্কের নাম পরিবর্তন করে বঙ্গবন্ধু হাইটেক সিটি করা হয়। এ সময় উপস্থিত ছিলেন, হাইটেক সিটির ব্যবস্থাপনা পরিচালক হোসনে আরা বেগম, কালিয়াকৈর উপজেলা চেয়ারম্যান রেজাউল করিম রাসেল, পৌর মেয়র মজিবর রহমান, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ ছানোয়ার হোসেন প্রমুখ।






Related News

Comments are Closed