Main Menu

অভিনয়ে ফিরলেন বিতর্কিত শ্বেতা বসু

অভিনয়ে ফিরলেন বিতর্কিত দক্ষিণী অভিনেত্রী শ্বেতা বসু। ২০১৪ সালে দেহব্যবসায় জড়িত থাকার কারণে বিতর্কে জড়িয়েছিলেন তিনি।

‘ইন্টেরিয়র ক্যাফে নাইট’ শিরোনামের একটি স্বল্পদৈর্ঘ্য সিনেমার মাধ্যমে অভিনয়ে ফিরেছেন তিনি। সিনেমাটির গল্পে দেখানো হয়েছে, ত্রিশ বছর পর একটি ক্যাফেতে দেখা হয়েছে সাবেক দুই প্রেমিক যুগলের। এ যুগলের চরিত্রে অভিনয় করেছেন নাসিরউদ্দিন শাহ এবং শারনাজ প্যাটেল। এ সময় তাদের অতীতের ঘটনা দেখানো হয় পাশের টেবিলের এক যুগলের মাধ্যমে। এ যুগল চরিত্রে দেখা গেছে শ্বেতা বসু এবং নবীন কাস্তুরিয়াকে। ‘ইন্টেরিয়র ক্যাফে নাইট’ পরিচালনা করেছেন অধিরাজ বোস।

২০১৪ সালে হায়দরাবাদের বাঞ্জারা হিলসের একটি হোটেল থেকে গ্রেপ্তার হয়েছিলেন শ্বেতা। এরপর ৫৯ দিন রেসকিউ হোমসে কাটাতে হয়েছে তাকে। সেসময় সংবাদ প্রকাশ পেয়েছিল যে, টাকার জন্য দেহ ব্যবসার পথ বেছে নিয়েছেন এই অভিনেত্রী। তবে পরবর্তীতে আদালতের রায়ে নির্দোষ প্রমাণিত হয়েছেন অভিনেত্রী শ্বেতা বসু প্রসাদ।

উল্লেখ্য, মাত্র ১১ বছর বয়সে হিন্দি সিনেমা মাকড়ি-তে প্রথম অভিনয় করেন তিনি। চুন্নি ও মুন্নির দ্বৈত চরিত্রে অভিনয় করে জাতীয় পুরস্কার লাভ করেন। ২০০৫ সালে ইকবাল ও ২০০৬ সালে ডরনাজরুরিহ্যায় সিনেমার সুবাদে বলিউডের স্বীকৃতি পান শ্বেতা। পাশাপাশি টিভি সিরিয়ালেও অভিনয় করেন। এরপর তেলেগু সিনেমায় ডাক পেয়ে হায়দরাবাদ পাড়ি দেন শ্বেতা এবং সেখানে বিভিন্ন সিনেমায় অভিনয় করেন এই অভিনেত্রী।






Related News

Comments are Closed