Main Menu

এবার মুস্তাফিজের ইনজুরি নিয়ে মুখ খুললেন মাশরাফি

বর্তমানে মুস্তাফিজ কঠিন সময় পার করছেন। সেই কারণেই অধিনায়কের কাছ থেকে অনুপ্রেরণা নিতেই মাশরাফির শরণাপন্ন হতে চেয়েছিলেন মুস্তাফিজ। মুস্তাফিজ দুবার ফোন দিলেও ব্যস্ততার জন্য ফোন ধরতে পারেননি মাশরাফি। তিনি রাতে আবার ফোন ব্যাক করবেন বলে জানান।

দেশের একটি শীর্ষ স্থানীয় পত্রিকায় তিনি বলেছেন, একজন খেলোয়াড়ের জন্য এটা খুবই কঠিন পরিস্থিতি। খুব অস্থিরতার মধ্য দিয়ে যেতে হয় এ রকম সময়ে। দলপতি বিশ্বাস করেন প্রতিকূল সময়কে মুস্তাফিজ জয় করতে পারবেন এবং আবারো ফিরে আসবেন দুর্দান্ত রুপে।

‘মুস্তাফিজের খুব বেশি সমস্যা হবে না। কারণ সে কখনো আড়ালে হারিয়ে যাবে না। সবাই তাঁর ফেরার অপেক্ষায় থাকবে। বিসিবি, জাতীয় দল, মিডিয়া, সমর্থক—সবাই তাঁর দিকে তাকিয়ে থাকবে। এসবে সে একটা মানসিক সমর্থন পাবে, যেটা এ মুহূর্তে খুব বেশি দরকার।’

মুস্তাফিজ ইংল্যান্ডে যাওয়ার সময়ই মাশরাফির মনে দ্বিধা কাজ করেছিলো। তবে অনেকেই মনে করেছেন ইংলিশ কন্ডিশনে অভিজ্ঞতা অর্জনের জন্য হলেও মুস্তাফিজের সাসেক্সে খেলতে যাওয়া উচিত। মাশরাফি ‘কাটার মাস্টার’ কে ঝুঁকিমুক্ত রেখে খেলানোরই পক্ষে ছিলেন। মুস্তাফিজের ইনজুরি মাশরাফির শঙ্কাটাকেই সত্যি প্রমাণ করলো শেষ পর্যন্ত।

অধিনায়ক একটি সতর্কবার্তা দিয়ে বললেন, ভবিষ্যতে মুস্তাফিজকে কোথাও খেলতে পাঠানোর আগে মাথায় রাখতে হবে, তাঁর বাংলাদেশের হয়ে খেলাটা যেন কোনোভাবে ক্ষতিগ্রস্ত না হয়।






Related News

Comments are Closed