Main Menu

ফেসবুক নিয়ে বিপাকে পড়েছেন চিত্রনায়িকা রোজিনা

চিত্রনায়িকা রোজিনার ফেসবুক অ্যাকাউন্টে বন্ধুর সংখ্যা মাত্র ৫০ জন। এমনকি ফেসবুক ব্যবহার করাও খুব বেশি দিন হয়নি তার। এবার তিনি তার ফেসবুক অ্যাকাউন্ট নিয়ে বিপাকে পড়েছেন। কারণ, তার নামে বেশ কিছু ভুয়া অ্যাকাউন্ট কেউ খুলে বিভিন্ন ধরনের স্ট্যাটাস দিচ্ছেন এবং মিডিয়ার অনেক মানুষকে বন্ধুত্ব করার জন্য অনুরোধ পাঠাচ্ছেন।

এসব জানার পর বেশ চিন্তিত হয়ে পড়েছেন রোজিনা। এ প্রসঙ্গে তিনি বলেন, আমার সঙ্গে কয়েকজন মিডিয়ার সাংবাদিকসহ আত্মীয়স্বজনরা ফেসবুকে রয়েছেন। ঈদের আগে লন্ডন থেকে দেশে ফেরার পর ফেসবুকে লক্ষ করে দেখলাম আমার নামে বেশ কিছু ভুয়া অ্যাকাউন্ট খোলা হয়েছে এবং বিভিন্ন ধরনের উল্টাপাল্টা কথা স্ট্যাটাসে লিখছেন। কে বা কারা এ কাজ করছেন জানি না। আমি এরই মধ্যে ওইসব ভুয়া অ্যাকাউন্টের বিরুদ্ধে রিপোর্ট করেছি। সবার উদ্দেশ্যে বলতে চাই, আমার আসল অ্যাকাউন্টে বন্ধুর সংখ্যা খুবই কম। তাই ওসব ভুয়া অ্যাকউন্ট থেকে অন্যরা সাবধান থাকবেন।

উল্লেখ্য, চিত্রনায়িকা রোজিনা বর্তমানে লন্ডনে থাকেন। গত মাসে তিনি ঢাকায় এসেছেন। এবারের ঈদের বেশ কয়েকটি অনুষ্ঠানে তাকে অংশ নিতে দেখা গেছে। রোজিনা সর্বশেষ ২০০৫ সালে ফেরদৌসের সঙ্গে ‘রাক্ষুসী’ ছবিতে অভিনয় করেন। মতিন রহমানের পরিচালনায় ছবিটি প্রযোজনা করে ইমপ্রেস টেলিফিল্ম। -এমজমিন






Related News

Comments are Closed