Main Menu

বিয়ে করলেন চিত্রনায়িকা জেনিফা

বিয়ে করলেন নবাগত চিত্রনায়িকা মারজান জেনিফা। বর জোবায়ের আলম। গতকাল শুক্রবার (২৯ জুলাই) পারিবারিকভাবে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে।

এ প্রসঙ্গে মারজান জেনিফা বলেন, ‘জোবায়েরের সঙ্গে আমার দুই বছরের প্রেমের সম্পর্ক ছিল। বিয়ের মাধ্যমে প্রেমকে পরিণতিতে রূপ দিলাম। যদিও হঠাৎ করেই এই সিদ্ধান্ত নিয়েছি। মাত্র নতুন জীবনে পা রেখেছি। তাই সবার কাছে দোয়া প্রত্যাশা করছি। আমাদের জন্য দোয়া করবেন।’

দুই পরিবারের উপস্থিতিতে কাজী অফিসে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে। হঠাৎ বিয়ের সিদ্ধান্ত নেয়ার কারণে কাউকে বিয়ের খবর জানানো সম্ভব হয়নি। তাই আগামী সপ্তাহে ঢাকাতে ছোট পরিসরে একটি অনুষ্ঠানের আয়োজন করা হবে বলে জানান জেনিফা।

এরপর বড় পরিসরে চট্টগ্রামে বিবাহোত্তর সংবর্ধনার আয়োজন করা হবে। এখন নিজের বাসায় রয়েছেন তিনি। বিবাহোত্তর সংবর্ধনার পর শ্বশুর বাড়িতে যাবেন জেনিফা।

বিয়ের পর সিনেমায় অভিনয় করবেন কিনা এমন প্রশ্নের উত্তরে তিনি বলেন, ‘যেহেতু আমি একজন প্রযোজককে বিয়ে করেছি তাই মিডিয়ার সঙ্গে খুব স্বাভাবিকভাবেই যোগাযোগ থাকবেই। আর শ্বশুর বাড়ি থেকে অভিনয়ের বিষয়ে কোন আপত্তি নেই। তাই ভালো কাজের সুযোগ হলে অবশ্যই অভিনয় চালিয়ে যাব।’






Related News

Comments are Closed