Main Menu

বিয়ে হয়ে গেল শ্রাবন্তীর

জাঁকজমক পরিসরে বিয়ে হয়ে গেল কলকাতার জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তীর। পাত্র কৃষাণ ব্রজ। তিনি মুম্বাইয়ের বাসিন্দা। পেশায় মডেল কাম অভিনেতা।

শ্রাবন্তী-কৃষাণের মধ্যে এক বছরের প্রেম ছিল। এরপর দুজনের সিদ্ধান্তকে প্রাধান্য দিয়ে পারিবারিকভাবে চলতি সপ্তাহে কলকাতার গ্র্যান্ড হোটেলে বাগদান শেষে রেজিস্ট্রি করে বিয়ে সম্পন্ন হয়। এসময় উপস্থিত ছিলেন ওপার বাংলার অনেক অভিনয় শিল্পী। এমন খবর প্রকাশ করেছে কলকাতার কয়েকটি গণমাধ্যম।

বিয়ের পর সবার কাছে আশির্বাদ চেয়ে শ্রাবন্তী বলেন, দুজনের মধ্যে বোঝাপড়া দারুণ। সেকারণে সারাজীবন একসঙ্গে সংসার করার সিদ্ধান্ত নিয়েছেন।

কৃষাণকে নিয়ে শ্রাবন্তী জানান, কৃষাণ খুব কেয়ারফুল একজন মানুষ। তার সঙ্গে সবকিছু শেয়ার করা যায়। এককথায় কৃষাণের সরলতায় আমি মুগ্ধ। তাছাড়া আমাদের সম্পর্কের কথা দুই পরিবারই জানতো।

আগামী বছরের প্রথম দিকে বাঙালি রীতি অনুযায়ী আরো বড় অনুষ্ঠান এবং হানিমুন সেরে ফেলবেন বলেও জানান শ্রাবন্তী। বিয়ের অনুষ্ঠানে শ্রাবন্তীর পরনে ছিল ফ্যাশন ডিজাইনার রোহিত বালের ডিজাইন করা আঙ্গরাখা এবং কৃষাণের পরনে ছিল মনীশ মলহোত্রার ডিজাইন করা জওহোর কোট।

উল্লেখ্য, এটি শ্রাবন্তীর দ্বিতীয় বিয়ে। এর আগে তিনি একবার বিয়ের স্বাদ নিয়েছিলেন। কিন্তু নানা কারণে সে সংসার টেকেনি। সেই সংসারে শ্রাবন্তীর ঝিনুক নামের এক সন্তান রয়েছে। এবারের বিয়েতে ঝিনুক উপস্থিত ছিল।






Related News

Comments are Closed