Main Menu

ভাইয়ের হাতে খুন পাকিস্তানি মডেল কান্দেল বেলুচ

সামাজিক যোগাযোগ মাধ্যমে জনপ্রিয় পাকিস্তানি মডেল কান্দেল বেলুচকে গুলি করে হত্যা করেছেন তারই ভাই। নানা সময়ে বিতর্কিত এই মডেল পাকিস্তানে অনার কিলিংয়ের (পরিবারের সম্মান রক্ষায় খুন) সর্বশেষ শিকার হলেন।

ফেসবুকে আবেদনময়ী ভিডিও পোস্ট করে ও নানা সময়ে ক্রিকেট ম্যাচগুলো কেন্দ্র করে নগ্ন হওয়ার ঘোষণা দিয়ে ব্যাপক পরিচিত ছিলেন কান্দেল বেলুচ; যার আসল নাম ফৌজিয়া আজিম। ।

ভাইয়ের হাতে বেলুচের খুন হওয়ার বিষয়টি পাকিস্তানের ডন পত্রিকাকে নিশ্চিত করেছেন মুলতানের আঞ্চলিক পুলিশ অফিসার আজম সুলতান।

পুলিশ জানিয়েছে, ফেসবুকে বেলুচের বিভিন্ন পোস্টের জন্য অনেকদিন ধরেই হুমকি দিয়ে আসছিলেন বেলুচের ভাই। এরপর নিজের হাতে বোনকে খুন করে পালিয়ে গেছেন বেলুচের ভাই।

পুলিশ বলছে, বেলুচ গত এক সপ্তাহ মুলতানে ছিলেন।

শনিবার পাকিস্তানের টেলিভিশনগুলো প্রথমে বলছিল, বেলুচকে গুলি করে হত্যা করা হয়েছে। তবে পুলিশ এখন বলছে , তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে।

ফেসবুকে সম্মোহক ‘সেলফি’ পোস্ট করে ব্যাপক আত্ম-প্রচারণায় খ্যাতি কুড়ানো বেলুচের হাজারো অনুসারী ছিল ফেসবুকে। সম্প্রতি একা সাক্ষাৎকারে তিনি বলেছিলেন, এই সমাজে কিছুই ভালো না। পুরুষতান্ত্রিক এই সমাজটাই খারাপ।

কয়েকদিন আগে নিজের নিরাপত্তা চেয়ে স্বরাষ্ট্রমন্ত্রী, এফআইএ-এর মহাপরিচালক ও ইসলামাবাদেরে এসপির কাছে চিঠি লিখেছিলেন। নিজের নিরাপত্তাহীনতার কথা জানিয়ে ওই চিঠিতে বলেছিলেন, আমার আপনাদের নিরাপত্তা প্রয়োজন।






Related News

Comments are Closed