Main Menu

মেয়েরা যেসব বিষয় সঙ্গীদের থেকে গোপন করে

মেয়েদের মনের হদিস নাকি সহজে পাওয়া যায় না। মনের সমস্ত কথাই গোপন রাখতে পছন্দ করেন তারা। এ স্বভাব শুধু বিয়ের আগেই নয়, বিয়ের পরেও তাদের মাঝে রয়ে যায় অভ্যাসটি। এর জন্য অনেক সময় তাদের সঙ্গীকেও নানারকম সমস্যায় পড়তে হয়। তাই আজ দেয়া হলো কোন বিষয়গুলো মেয়েরা নিজ সঙ্গীদের থেকে লুকিয়ে রাখতে পছন্দ করেন।

# শারীরিক সমস্যার কথা মেয়েরা কিছুতেই তার সঙ্গীকে বলতে চান না। তারা মনে করেন, ছোটখাটো শারীরিক সমস্যার কথা সঙ্গীকে বলা মানেই তাদের অকারণে বিব্রত করা হবে।

# পরিবারের ছোটখাটো সমস্যার কথা মেয়েরা তার সঙ্গীকে জানাতে চান না। যদি তার সন্তানের বিষয়েও কোনো সমস্যা হয়, তাহলেও তারা নিজেরাই সেই সমস্যা মিটিয়ে নেয়ার চেষ্টা করেন। একইসঙ্গে তারা তার স্বামী বা সঙ্গীকেও পাশে পেতে চান।

# নিজের কর্মস্থল সম্পর্কে সব কথা সঙ্গীকে সহজে বলতে চান না মেয়েরা।

# যে কোনো সম্পর্কের ক্ষেত্রে টাকা খুবই গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। তাই মেয়েরা যদি চান, আলাদা একটা ব্যাঙ্ক অ্যাকাউন্ট খুলতে, তাহলে তার সঙ্গী বা স্বামী বিষয়টি পছন্দ নাও করতে পারেন। তাই তারা এই বিষয়টি সঙ্গীর থেকে লুকিয়ে রাখেন। সব মেয়ে আলাদা করে কিছু টাকা জমা করে যা সঙ্গীর কাছ থেকে লুকিয়ে রাখে।

# দাম্পত্য জীবনে কাটানো খুব ঘনিষ্ঠ সময়ের ভালো বা খারাপ লাগার কথাও সঙ্গীকে বলতে চান না মেয়েরা। বলা যায় এটা তাদের স্বভাব সুলভ একটা আচরণ। কারণ জন্মগতভাবেই তারা পুরুষদের থেকে একটু বেশি লাজুক প্রকৃতির হয়।






Related News

Comments are Closed