Main Menu

সিলেটে অস্ত্রসহ ৬ ছিনতাইকারী গ্রেফতার

সিলেট নগরীর শেখঘাট এলাকা থেকে ছিনতাইয়ের প্রস্তুতিকালে রক্তমাখা ছুরাসহ ৬ ছিনতাইকারীকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার ভোররাত ৫টার দিকে কাজিরবাজার ব্রিজের উত্তরপ্রান্তের জিতু মিয়ার পয়েন্ট এলাকায় ব্যারিকেড দিয়ে তাদেরকে গ্রেফতার করা হয় বলে জানিয়েছেন কোতোয়ালী থানার সহকারি কমিশনার মো. নূরুল হুদা আশরাফী। এ সময় তাদের কাছ থেকে রক্তমাখা ছোরা উদ্ধার ও ডাকাতি কাজে ব্যবহৃত (ঢাকা মেট্রো-ছ-৫১-৭০৭৭) নং নোহা মাইক্রোবাস আটক করা হয়েছে।
গ্রেফতারকৃতরা হচ্ছে- আব্দুল জলিল (৪২), কাউছার (২৮), মোঃ সবুজ মিয়া (৩৫), উজ্জল মিয়া (৩০), ফুল মিয়া (৪৫) ও মাসুক মিয়া (৩০)। তাদের সকলের বাড়ি হবিগঞ্জ জেলার বিভিন্ন এলাকায়। শুক্রবার বিকেল ৪ টার দিকে পুলিশ গ্রেফতারকৃত ৬ ছিনতাইকারীকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করেছে।
এসি নূরুল হুদা আশরাফী জানান, ছিনতাইকারীদের একটি দল আসছে এমন তথ্য পেয়ে কাজিরবাজার সেতুর উত্তরপ্রান্তে জিতু মিয়ার পয়েন্ট এলাকায় ব্যারিকেড দেয়া হয়। ছিনতাইকারীদের বহনকারী মাইক্রোবাসটি জিতু মিয়ার পয়েন্টে এসে বেপরোয়া গতিতে ব্যারিকেড ভেঙে পালানোর চেষ্টা করে। এসময় পুলিশ তাদেরকে ঘিরে ধরে। পরে মাইক্রোবাসের ভেতর থেকে ৬ ছিনতাইকারীকে গ্রেফতার করা হয়। ছিনতাইকারীদের কাছ থেকে রক্তমাখা ছোরা উদ্ধার করা হয়েছে। গ্রেফতারকৃত ছিনতাইকারীরা জানিয়েছে তারা নগরীর আম্বরখানায় একটি ছিনতাই করে আসছে। শেখঘাট এলাকা ও কাজিরবাজার সেতুর উপর ছিনতাইর পরিকল্পনা ছিল তাদের।
অপরদিকে জানা গেছে, ভোর রাতে দক্ষিণ সুরমা এলাকায় পুলিশ চেক পোষ্টে তাদেরকে থামানোর চেষ্টা করে। কিন্তু পুলিশের সিগন্যাল অমান্য করে দ্রুত তারা নগরীর দিকে চলে আসে নোহা গাড়িটি নিয়ে। এতে সন্দেহ হলে জিতু মিয়ার পয়েন্টে থাকা চেক পোষ্টে (ঢাকা মোট্রা-ছ-৫১-৭০৭৭) নং নোহা গাড়ী থেকে অস্ত্রসহ তাদেরকে গ্রেফতার করে পুলিশ।
এ ব্যাপারে কোতোয়ালী থানার উপ-পরিদর্শক (এসআই) মোহাম্মদ ইবায়দুল বাদি হয়ে তাদের বিরুদ্ধে ডাকাতীর প্রস্তুতির ধারায় একটি মামলা দায়ের করেন। নং- ১ (০১-০৭-১৬)।






Related News

Comments are Closed