Main Menu

কোথায় আছেন নায়িকা অপু বিশ্বাস?

ঢালিউডের জনপ্রিয় অভিনেত্রী অপু বিশ্বাস অনেকদিন ধরেই অজ্ঞাতবাসে আছেন। এর আগেও তিনি প্রায় একবছর চলচ্চিত্র থেকে বিরতিতে ছিলেন। তবে তখন দেশেই ব্যস্ত ছিলেন ব্যক্তিগত কাজে। কিন্তু এবার তিনি কোথায়? বিভিন্ন সূত্রে জানা যাচ্ছে অপু বিশ্বাস নাকি দেশের বাইরে আছেন। সারাবছর যিনি খবরের শিরোনামে থাকেন তার এই অনুপস্থিতি নিয়ে চলচ্চিত্রপাড়ার কারও তেমন কোন মাথাব্যথা নেই। কিন্তু কেন?

নির্মাতাদের ধারণা, অপু আবারও চলচ্চিত্র থেকে বিরতিতে গেছেন। যাওয়ার আগে তিনি নাকি সমস্ত কাজ শেষ করে গেছেন। তাই তার সাথে যোগাযোগের প্রয়োজন পড়ছে না। একই কারণে তাকে নিয়ে কারও ‘দু:শ্চিন্তা’ নেই। সবার ধারণা, বিরতি শেষে তিনি আবারও ফিরে আসবেন রুপালী পর্দায়। অপুর কমিটমেন্ট নিয়ে কোন সন্দেহ নেই চলচ্চিত্রসংশ্লিষ্টদের। আগেরবার ফিটনেস ঠিক রাখার জন্য বিরতিতে গিয়েছিলেন।

এবার হয়তো নতুন কিছুর জন্য নিজেকে প্রস্তুত করছেন। কারও মতে তিনি একঘেয়েমী কাটাতে অবকাশযাপন করছেন। তার ভেরিফাইড ফেসবুক পাতায় এক্টিভিটি লক্ষ্য করা গেছে। পেইজটা আদৌ তিনি আপডেট করছেন কিনা সেটাও এক প্রশ্ন। তার অবস্থান সম্পর্কেও জানেন না কেউ। সবকিছু্ই পরিস্কার হবে অপু বিশ্বাস ফিরে আসার পর। সেটা কবে তা অপুই ভাল জানেন






Related News

Comments are Closed