Main Menu

গান দিয়ে শুরু হচ্ছে নিরব-মম’র শুটিং

গান দিয়ে শুরু হচ্ছে বড়পর্দার নতুন জুটি নিরব-মম`র নতুন ছবির শুটিং। আগামী শুক্রবার (৫ আগস্ট) বান্দরবন ও রাঙামাটির বিভিন্ন নয়নাভিরাম লোকেশনে শুরু হবে দু’টি গানের চিত্রায়ন।

গান দুটির মধ্যে একটি থাকবে ছবির টাইটেল গান। যেটির শিরোনাম ‘ভালোবেসে তোর হবো’। সোমেশ্বর অলির কথায় গানে কণ্ঠ দেবেন আরফিন রুমি। এছাড়া লিমন আহমেদের কথায় রোমান্টিক ধাঁচের অন্য একটি গানের শিরোনাম ‘অন্তরে অন্তরে’। গানটিতে কণ্ঠ দিয়েছেন আহমেদ হুমায়ূন এবং সিঁথি সাহা।

গানগুলোর কোরিওগ্রাফি করবেন ডান্স মাস্টার তানজিল আলম। শুটিং শেষে চলতি মাসের ১২ তারিখ নিরব-মম ঢাকা ফিরবেন। তারপর ঢাকাসহ দেশের বিভিন্ন লোকেশনে ছবির অন্যান্য শুটিং শুরু হবে।

এরআগে নিরব-মম অভিনীত ছবিটির নাম ছিল ‘আমি শুধু তোর হবো’। কিন্তু পরবর্তীতে গল্প পরিবর্তনের ফলে ছবির নতুন নাম রাখা হয় ‘ভালোবেসে শুধু তোর হবো’। ছবিটি প্রযোজনা করছেন এমটি মিডিয়া অ্যান্ড ফিল্মস।

প্রতিষ্ঠানটির কর্ণধার আবদুল মজিদ মিলটন জানান, ‘ছবির চিত্রনাট্য করছেন আবদুল্লাহ জহির বাবু। একটি স্বচ্ছ রোমান্টিক এবং বিনোদনমূলক ছবি নির্মাণ করতে পারবেন এমন খুব নির্মাতার নাম শিগগির জানানো হবে।’

নিরব-মম ছাড়াও ‘ভালোবেসে শুধু তোর হবো’ ছবিতে আরো অভিনয় করছেন কলকাতার জাস সরকার, নবাগতা ফারিয়া প্রমুখ। ছবির সংগীতায়োজনে থাকছেন আরেফিন রুমি, আহমেদ হুমায়ূন, বেলাল খান ও তানভীর তারেক।






Related News

Comments are Closed