Main Menu

ঝুলে ঝুলেই বিয়ে (ভিডিও)

বিয়ে নিয়ে মানুষের উন্মাদনা একটু বেশিই থাকে। বিশেষ এই দিনটি স্মরণীয় করতে অনেকেই বিভিন্ন পন্থা অবলম্বন করেন।

পানির নিচে বিয়ে, রোলার কোস্টারে বিয়ে- এমন অভিজ্ঞতার কথা আগেই শুনেছেন সবাই। এবার ভিন্ন প্রথায় বিয়ে করলেন, ভারতের দুই তরুণ-তরুণী।

মহারাষ্ট্রের কোলহারপুরের জেহদির এবং রেশমা তাদের বিশেষ দিনটিকে স্মরণীয় করার চিন্তা করেন। কিন্তু তারা কোনো বড় অনুষ্ঠান বা ওয়েডিং প্ল্যানারের সাহায্য নেননি। বরং করেছেন পাগলামি। হ্যাঁ, এটিকে আপনি হয়তো পাগলামিই বলবেন। কেননা তারা বিয়ের জন্য বেছে নিয়েছেন ২৯৫ ফুট উঁচু স্থান। শুধু তাই নয়, সেখানে ঝুলে ঝুলে বিয়ে করেছেন তারা। আর হ্যাঁ, পুরোহিতকেও কিন্তু ঝুলে ঝুলেই মণ্ত্র পড়াতে হয়েছে।

এ সম্পর্কে জেহদির ভারতীয় একটি সংবাদমাধ্যমে বলেন, ‘আমি আমার বিয়েতে একটু ভিন্ন মাত্রা যোগ করতে চেয়েছিলাম।’

ট্রেকিং করতে গিয়ে এ দম্পতির প্রথম দেখা হয়। তারা দুজনই ট্রেকিং পছন্দ করেন। সেই থেকেই দড়িতে ঝুলে বিয়ে করার চিন্তা মাথায় আসে তাদের।

অবশ্য বিয়ের দিন মারাঠি ঐতিহ্যবাহী বিয়ের পোশাকেই হাজির হয়েছিলেন এ জুটি। এমনকি পুরোহিত প্রয়োজনীয় জিনিসপত্র কোমরে নিয়ে দড়িতে ঝুলেছেন। মালা বদল, শুভ দৃষ্টি কোনো কিছুই বাদ যায়নি। পাশাপাশি প্রয়োজনীয় নিরাপত্তা নিতে ভুল করেননি তারা।

তাদের এ স্মরণীয় মুহূর্ত ফ্রেমবন্দি করতে ফটোগ্রাফারও উপস্থিত ছিল বিয়েতে। সাধারণ বিয়ের মতো এই বিয়ের বিভিন্ন মুহূর্ত ক্যামেরাবন্দি করা হয়েছে।






Related News

Comments are Closed