Main Menu

টুঙ্গিপাড়ায় জাতির পিতার সমাধিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪১তম শাহাদাৎবার্ষিকী ও জাতীয় শোক দিবসে টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

আজ সোমবার সকাল ১০টা ১০ মিনিটে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন প্রধানমন্ত্রী।

এ সময় সেনা, নৌ ও বিমানবাহিনীর একটি চৌকস দল বিউগলের করুণ সুর বাজান ও গার্ড অব অনার প্রদর্শন করেন। এরপর ফাতিহা পাঠ ও মোনাজাতে অংশ নেন প্রধানমন্ত্রী। পরে আবার মন্ত্রিপরিষদের সদস্য ও সিনিয়র নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর সমাধিতে পুষ্পস্তবক অর্পণ করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। পরে সমাধিসৌধ সংলগ্ন মসজিদ প্রাঙ্গণে অনুষ্ঠিত মিলাদ মাহফিল ও বিশেষ মোনাজাতে অংশ নেন তিনি।

প্রধানমন্ত্রীর সঙ্গে এ সময় বোন শেখ রেহানাসহ পরিবারের সদস্যরাও বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা জানান এবং মিলাদ ও দোয়ায় অংশ নেন।

এর আগে সকাল ৯টা ১০ মিনিটে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঢাকার তেজগাঁও বিমানবন্দর থেকে হেলিকপ্টারে করে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ার উদ্দেশে যাত্রা করেন। ৯টা ৫০ মিনিটে তিনি টুঙ্গিপাড়া উপজেলা কমপ্লেক্স মাঠে নির্মিত হেলিপ্যাডে অবতরণ করেন। সব কর্মসূচি শেষে আজই টুঙ্গিপাড়া থেকে ঢাকার উদ্দেশে যাত্রা করবেন প্রধানমন্ত্রী।






Related News

Comments are Closed