Main Menu

তালাকের খরচ জোগাতে বিয়ের পোশাক বিক্রির বিজ্ঞাপন

বিয়ের শাড়ি বা পোশাক অনেক যত্নে আগলে রাখেন নারীরা। নানা অভাব-অনটনেও এই পোশাক বিক্রির কথা ভাবেন না কেউ। কিন্তু ব্রিটেনে ঘটেছে এক ব্যতিক্রমী ঘটনা। স্বামীকে তালাক দিতে খরচ জোগানোর জন্য বিয়ের পোশাক বিক্রির বিজ্ঞাপন দিয়েছেন ২৮ বছর বয়সী এক নারী।

জনপ্রিয় ই-কর্মাস সাইট ই-বে’তে দেয়া বিজ্ঞাপনে সামান্থা র‍্যাগ নামের ওই নারী বিয়ের পোশাকটি বিক্রির কারণ হিসেবে উল্লেখ করেছেন, প্রতারক স্বামীর সঙ্গে ঘর করবেন না বলে সিদ্ধান্ত নিয়েছেন তিনি। ডিভোর্সের মামলার খরচ জোগাতে তিনি দুই হাজার পাউন্ড মূল্যের বিয়ের পোশাকটি বিক্রির সিদ্ধান্ত নিয়েছেন।

ব্রিটেনের চেস্টারফিল্ডের বাসিন্দা সামান্থা র‍্যাগ ২০১৪ সালের আগস্টে তার বিয়ের অনুষ্ঠানে পোশাকটি পরেছিলেন। সামান্থা দাবি করেন, তার স্বামী বিয়ের ১৮ মাস পর তাকে ছেড়ে চলে যান। বর্তমানে অন্য এক নারীর সঙ্গে বসবাস করছেন তিনি।

সামান্থা র‍্যাগ ই-বের বিজ্ঞাপনে লিখেছেন, ‘সাদা রঙের লম্বা পোশাকটির সামান্য ময়লা হয়ে গেছে। পরার আগে ড্রাই ওয়াশ করে নিতে হবে।’

তার এই পোশাকের বিজ্ঞাপনটি এখন পর্যন্ত ১২ জন দেখেছে। কিন্তু কেউ দাম হাঁকেনি।

বিয়ের পোশাকটি তার মা-বাবা ২০১৪ সালে দুই হাজার পাউন্ড খরচ করে কিনে দিয়েছিলেন। কিন্তু তিনি ৫০০ পাউন্ড থেকে দর শুরু করেছেন।

সামান্থা আরও বলেছেন, ‘আপনি যদি বাজে স্মৃতি, আশা ও স্বপ্নভঙ্গের স্মৃতি জড়িত একটি পোশাক চান; তাহলে এটি আপনার জন্য। আশা করি এই পোশাকটি আপনার জন্য অনেক বেশি সুখ, আনন্দ নিয়ে আসবে, যা আমার বেলায় ঘটেনি।’ সূত্র: এনডিটিভি।






Related News

Comments are Closed