Main Menu

বখাটের ছুরিতে আহত রিসা বাঁচল না

ঢাকার কাকরাইলে তিন দিন আগে বখাটে এক যুবকের ছুরিতে আহত উইলস লিটল ফ্লাওয়ার স্কুলের ছাত্রী সুরাইয়া আক্তার রিসা চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে।রোববার (২৮ আগস্ট) সকালে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের তার মৃত্যু হয়।ঢাকা মহানগর পুলিশের রমনা বিভাগের উপ কমিশনার মারুফ হোসেন সরদার এই তথ্য নিশ্চিত করেছেন।

উল্লেখ, গত ২৪ আগস্ট বেলা পৌনে ১২টার দিকে রাজধানীর কাকরাইলে দুর্বৃত্তের ছুরিকাঘাতে স্কুলছাত্রী সুরাইয়া আক্তার ওরফে রিসা (১৫) গুরুতর আহত হন। তার বাবার নাম মো: রমজান আলী। তিনি একজন ক্যাবল ব্যবসায়ী বলে জানা গেছে। আর রিসা কাকরাইলস্থ উইলস লিটল স্কুলের অষ্টম শ্রেণির ছাত্রী। রাজধানীর বংশালে তারা থাকেন।

পুলিশ জানায়, গত প্রায় ৬ মাস আগে রিসা তার মায়ের সঙ্গে ইস্টার্ন মল্লিকার শপিং কমপ্লেক্সের বৈশাখী টেইলার্সে কাপড় বানাতে যায়। সেখানে ড্রেস বানানোর অর্ডার দেয় রিসা। সেই অর্ডারের স্লিপে তার মোবাইল নম্বর দেওয়া হয়। ওই মোবাইল নম্বরের সূত্র ধরে টেইলার্সের কাটিং মাস্টার ওবায়দুল খান রিসাকে বিভিন্ন সময়ে ফোনে উত্যক্ত করতো। একপর্যয়ে ফোন নম্বরটি বন্ধ করে দিলে ওই যুবক রিসার স্কুলে যাওয়ার পথে উত্যক্ত করতে থাকে। পরে রিসা তার প্রেমের প্রস্তাবে সাড়া না দেয়ায় ছুরিকাঘাত করে।

রমনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মশিউর রহমান বলেন, আহত শিক্ষার্থীর মা ওবায়দুল নামে একজনকে আসামি করে মামলা করেছেন।মামলা নম্বর ৪৪। আসামি ওবায়দুল খান ইস্টার্ন মল্লিকা শপিং কমপ্লেক্সের বৈশাখী টেইলার্সের কাটিং মাস্টার। তাকে গ্রেফতারের চেষ্টা চলছে। তাকে দ্রুত সময়ের মধ্যেই গ্রেফতার করা সম্ভব হবে বলে তিনি জানিয়েছেন।






Related News

Comments are Closed