Main Menu

বঙ্গবন্ধু হত্যা মামলার বাদী মুহিতুল আর নেই

অবশেষে চলেই গেলেন বঙ্গবন্ধু হত্যা মামলার বাদী এএফএম মুহিতুল ইসলাম। বৃহস্পতিবার দুপুর আড়াইটার দিকে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন (ইন্নালিল্লাহি….রাজেউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৩ বছর। তিনি স্ত্রী ও এক কন্যা রেখে গেছেন। মরহুম মুহিতুল ইসলামের দুটো কিডনিই সম্পূর্ণ বিকল ছিল। এছাড়াও তিনি নিউমোনিয়ায় আক্রান্ত ছিলেন। গত ২৮ দিন ধরে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) চিকিৎসাধীন ছিলেন। শেষ কয়েকদিন তিনি আইসিইউতে লাইফ সাপোর্টে ছিলেন।

বিএসএমএমইউ উপাচার্য অধ্যাপক ডা. কামরুল হাসান খান তার মৃত্যুর খবর নিশ্চিত করেছেন।

বঙ্গবন্ধু মেডিকেলের উপাচার্যের জনসংযোগ কর্মকর্তা প্রশান্ত কুমার ভট্টাচার্য বলেন, দুপুর দুইটা ৫৫ মিনিটে তিনি মারা যান। তার বড় ভাই মনিরুল ইসলামের ছেলে সাংবাদিকদের জানিয়েছেন, বাদ আসর বঙ্গবন্ধু মেডিকেল কলেজ প্রঙ্গণে তার নামাজে জানাজা অনুষ্ঠিত হবে। পরে লাশ যশোরের মনিরামপুরে নিয়ে যাওয়া হবে। সেখানেই পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হবে। তার স্ত্রী অসুস্থ এবং তিনি রাজধানীর শিকদার মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন।

৬৩ বছর বয়সী এ মুক্তিযোদ্ধার মৃত্যুতে শোক জানিয়েছেন রাষ্ট্রপতি অ্যাডভোকেট আবদুল হামিদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তাঁর মৃত্যুর খবর শোনার পর আওয়ামী লীগ নেতাকর্মীসহ বিভিন্ন স্তরের মানুষ হাসপাতালে ছুটে যান।






Related News

Comments are Closed