Main Menu

বলিউডে আসছেন জেমস বন্ডের নায়িকা

হলিউডে তুমুল জনপ্রিয় সিরিজ ‘বন্ড’ ও জনপ্রিয় চরিত্র জেমস বন্ড। তাকে ঘিরে আলোচনার কমতি নেই। তার ভিলেন ও নায়িকাদের নিয়েও মাতামাতি হয় খুব।

সিরিজের ‘ক্যাসিনো রয়াল’ নামের জেমস বন্ড ছবিতে বন্ডগার্লের চরিত্রে ছিলেন ক্যাটরিনা মুরিনো। দুর্দান্ত গ্ল্যামার আর মোহনীয় রূপের এই অভিনেত্রী আরো বেশ কিছু হলিউডি ছবিতে অভিনয় করে নন্দিত হয়েছেন।

এবার তিনি স্বপ্ন দেখছেন বলিউডে পা রাখার। বলি পাড়ার নায়িকারা যখন আজকাল হলিউডে নাম লেখানোর প্রতিযোগিতায় নেমেছেন সেখানে হলিউড থেকে বলিউডে আসার স্বপ্ন দেখায় ক্যাটরিনাকে নিয়ে বেশ আলোচনা হচ্ছে ভারত কথা এশিয়া চলচ্চিত্র আঙ্গিনায়।

জানা গেছে, সম্প্রতি বলিউড ছবিতে অভিনয় করার ইচ্ছে প্রকাশ করেছেন বন্ডগার্ল। কারণ হিসেবে তিনি বলেন, ‘বলিউডের নাচ আমাকে খুব টানে। আমি মুগ্ধ হয়ে তাদের শিল্পীদের নাচ দেখি। বলতে পারেন আমার একটা স্বপ্ন আছে বলিউডে নাচ করার।’

তিনি আরও জানান, পরিচালক রাজিভ জাভরি তার বলিউড ছবিতে নৃত্য পরিবেশন করার স্বপ্নপূরণ করতে যাচ্ছেন। ‘ফিভার’ ছবিতে নাচের দৃশ্যে তাকে অভিনয় করার প্রস্তাব দিয়েছেন রাজিভ। স্বপ্ন পূরণ হওয়ার আশায় সে প্রস্তাব লুফে দেরি করেননি মুরিনো।

৩৮ বছর বয়সী এই বন্ডগার্ল জানান, ভালো লাগলে এখানে নিয়মিত কাজও করতে চান তিনি। যদিও বলিউডের ছবি দেখার অভিজ্ঞতা তার একেবারেই নগন্য তবুও এই অঞ্চলের চলচ্চিত্র নিয়ে মাতামাতি প্রমাণ দেয় এখানে অনেক কিছুই হয়।






Related News

Comments are Closed