Main Menu

রাত্রির যাত্রী সিনেমা নিয়ে ওজাসের মতবিনিময় সভা অনুষ্ঠিত

অনলাইন জার্নালিষ্ট এসোসিয়েশন সিলেট (ওজাস) এর আয়োজনে বাংলা চলচ্চিত্রের অন্যতম কিংবদন্তি পরিচালক হাবিবুল ইসলাম হাবিব এর সাথে রাত্রির যাত্রী সিনেমা নিয়ে এক মতবিনিময় সভা অনুষ্টিত হয়েছে।

শুক্রবার বিকালে ব্রিকলেন রেস্টুরেন্টে অনলাইন জার্নালিষ্ট এসোসিয়েশন সিলেট সভাপতি আব্দুল মুহিত দিদারের সভাপতিত্বে ও ওজাসের প্রচার ও প্রকাশনা সম্পাদক মবরুর আহমদ সাজুর পরিচালনায় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন দক্ষিণ সুরমা অনলাইন প্রেসক্লাবের সভাপতি আফরোজ খান। শুভেচ্ছা বক্তব্য রাখেন সিলেট নিউজ ওয়ার্ল্ড ডটকমের ষ্টাফ রিপোর্টার জাবেদুল ইসরাম দিদার। আরো বক্তব্য রাখেন অভিনেতা মাইম সৈকত ও নিউজ চেম্বারের সম্পাদক তাওহিদুল ইসলাম।

রাত্রির যাত্রী সিনেমার পরিচালক হাবিবুল ইসলাম হাবিব বলেন, একটি সুস্থ ধারার চলচিত্র উপহার দেওয়ার জন্য আমরা দেশজুড়ে প্রচারনা করছি। সুন্দর বিনোদন ও সামাজিক এ্যাকশন ধর্মী ছবিটির শুটিং শেষ পর্যায়ে ছবিটি মুক্তি পেলে সিলেটে সকল দর্শক-কে দেখার আহবান জানান তিনি।

এ সময় উপস্থিত ছিলেন, কামরান তালুকদার, শাওন আহমদ,অজয়,সোহান মিয়া,শাহরিয়ার আজিজ রাহি,প্রসেনজিৎ রায়,তাজবির চৌধুরী, অলি,সাহেদ, জাবেদ এমরান প্রমুখ।






Related News

Comments are Closed