Main Menu

স্বামী নির্বাচন করবেন দীপিকা?

সঞ্জয় লীলা বানসালি পরিচালিত পরবর্তী সিনেমা ‘পদ্মাবতী’। এতে চিত্তরের রাণী পদ্মাবতীর চরিত্রে অভিনয় করবেন দীপিকা পাড়ুকোন।

এ সিনেমায় আলাউদ্দিন খিলজির চরিত্রে অভিনয় করবেন রণবীর কাপুর। কিন্তু পদ্মাবতীর স্বামী রাওয়াল রতন সিংয়ের ভূমিকায় কে অভিনয় করবেন তা নিয়ে এখনো সিদ্ধান্তে পৌঁছাতে পারেননি নির্মাতা। শোনা যাচ্ছে, অভিনেত্রী দীপিকা পাড়ুকোনের ওপর তার স্বামী নির্বাচনের দায়িত্ব দিয়েছেন নির্মাতা।

এর আগে ‘মাসান’ সিনেমা খ্যাত অভিনেতা ভিকি কৌশলকে এই চরিত্রের জন্য নির্বাচন করা হয়েছিল। কিন্তু তার সঙ্গে অভিনয় করতে আপত্তি জানিয়েছিলেন দীপিকা পাড়ুকোন। পাকিস্তানি অভিনেতা ফাওয়াদ খানকে তার স্বামীর চরিত্রে অভিনয়ের ব্যাপারে দীপিকা আগ্রহ প্রকাশ করেছিলেন। কিন্তু ফাওয়াদ এ সিনেমায় অভিনয়ের ব্যাপারে আগ্রহী নয়।

এখন এ তালিকায় সবার চেয়ে এগিয়ে শহিদ কাপুর। এছাড়া চরিত্রটিতে অভিনয়ের জন্য বলিউড কিং শাহরুখ খানও নাকি আগ্রহ প্রকাশ করেছেন। আবার নির্মাতারা নাকি চাইছেন হৃতিক-দীপিকার নতুন জুটি তৈরি করতে। দেখা যাক, শেষ পর্যন্ত দীপিকা কাকে বেছে নেন। নাকি অন্য কোনো নতুন মুখ দেখা যাবে সিনেমায়। কয়েকদিন পরেই ঘোষণা করা হবে কাঙ্ক্ষিত এ নাম।






Related News

Comments are Closed