Main Menu

আঁচল কেন আড়ালে

খুব অল্প সময়েই ঢাকাই ছবির নায়িকা বনে গেছেন আঁচল। রূপের ঝলক দিয়ে দর্শকদের কাছে পৌঁছেও গিয়েছিলেন তিনি। কিন্তু হঠাৎ কী হল? অপু বিশ্বাসের পর আঁচলও ইন্ডাস্ট্রি থেকে আড়ালে চলে গেলেন। তবে অপুর মতো একেবারেই অন্তরালে যাননি তিনি।

এখনও কিছুটা প্রকাশ্যে আছেন। ফোন করলে ধরছেন। কথাও বলছেন চলচ্চিত্রের নানা বিষয়ে। তাতে কী! যেখানে থাকার কথা তার কোথাও নেই। না শুটিংয়ে, না নতুন ছবি চুক্তির সংবাদে, না ছবি মুক্তির মিছিলে। এমনকি আলোচনা থেকেও হারিয়ে যাচ্ছেন তিনি। সম্প্রতি কি করছেন এখন?

আঁচলকে জিজ্ঞেস করা হলে তিনি বলেন, ‘আপাতত কিছুই করছি না। এক প্রকার অবসরেই দিন কাটাচ্ছি। আর নতুন কিছুর অপেক্ষায় আছি।’

হুট করেই আড়ালে-অন্তরালের পথ ধরলেন কেন, জানতে চাইলে তিনি বলেন, ‘কোথায় আড়ালে গেলাম। কাজ করলে আলোচনায় থাকা যায়। আমার হাতে এখন কাজ নেই তাই আমাকে নিয়ে আলোচনাও নেই। যদি নতুন কাজ শুরু করি তখন আবার আলোচনা হবে। এই আর কী।’

তবে আড়াল হওয়ার বিষয়টা আঁচল যেভাবেই ব্যাখ্যা করুক না কেন, তিনি যে এখন অভিনয়ে নেই এটি আসল কথা। জানা গেছে নানা কারণে প্রযোজক ও পরিচালকরা এখন আঁচলকে নিয়ে ছবি বানাতে আগ্রহী নন। তবে কী কারণে আগ্রহী নন বিষয়টি এখনও অজানাই রয়ে গেছে সবার কাছে। নতুন কোনো ছবির কাজ না পাওয়ায় একেবারে বেকার হয়েই জীবনযাপন করছেন ঢাকাই ছবির এ সুন্দরী নায়িকা। তবে আশা ছাড়েননি তিনি। সুদিনের প্রতীক্ষায় আছেন আঁচল।






Related News

Comments are Closed