Main Menu

আইনশৃৃঙ্খলা বাহিনীর প্রশংসায় বার্নিকাট

বাংলাদেশে নিযুক্ত মার্কিন রাষ্ট্রদূত মার্শা বার্নিকাট সন্ত্রাস ও জঙ্গি দমনে আইন-শৃৃঙ্খলা বাহিনীর ভূমিকার প্রশংসা করেছেন।

আজ শনিবার দুপুরে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনে মেয়র ডা. সেলিনা হায়াত আইভীর সঙ্গে সৌজন্য সাক্ষাৎ শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে মার্কিন রাষ্ট্রদূত এ প্রশংসা করেন।

মার্কিন রাষ্ট্রদূত বলেন, সন্ত্রাস ও জঙ্গি দমনে আইন-শৃৃঙ্খলা বাহিনী যে কাজ করছে আমেরিকা তা গুরুত্ব সহকারে দেখছে। আইন-শৃৃঙ্খলা বাহিনী অত্যন্ত ধৈর্যের সঙ্গে সব কিছু মোকাবেলা করছে।

তারা আমাদের সব ব্যাপারে সাহায্য-সহযোগিতা করছে এবং আমাদের সব কিছু জানাচ্ছে। পৃথিবীর যে কোনো দেশেই সন্ত্রাস দমনের বিষয়টি খুবই কঠিন। কিন্তু বাংলাদেশের আইন-শৃৃঙ্খলা বাহিনী ভালোভাবে তা সামাল দিচ্ছে। তবে বাংলাদেশে জঙ্গিবাদ সমস্যা সমাধান হয়েছে ভাবলে চলবে না। আমাদের সাবধান ও সর্তকভাবে সব কিছুতে নজর রাখতে হবে।

এ সময় উপস্থিত ছিলেন সিটি করপোরেশনের প্যানেল মেয়র ওবাদুল্লাহ, প্রধান নির্বাহী কর্মকর্তা মাহমুদুর রহমান হাবিব প্রমুখ।

এর আগে মার্কিন রাষ্ট্রদূত মার্সা বার্নিকাট সিটি মেয়র আইভীর সঙ্গে প্রায় এক ঘণ্টা বৈঠক করেন। সিটি করপোরেশন থেকে মার্কিন রাষ্ট্রদূত সিদ্ধিরগঞ্জের আদমজীতে ইপিজেডে নবনির্মিত রেমি হোল্ডিংস লিমিটেড নামের পোশাক কারখানার উদ্বোধনী অনুষ্ঠানে যোগদান করেন। এ সময় সেখানে উপস্থিত ছিলেন বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ।






Related News

Comments are Closed