Main Menu

গাজীপুরে গ্রামীণফোনের এসএমই সেবার বিক্রয় প্রতিনিধিদের বিপনন ও বিক্রয় প্রশিক্ষণ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত।

গাজীপুরে গ্রামীণফোনের এসএমই সেবার বিক্রয় প্রতিনিধিদের বিপনন ও বিক্রয় প্রশিক্ষণ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

এ উপলক্ষে আজ সোমবার গাজীপুর মহানগরের পোস্ট অফিস রোড, হাবিবুল্ল্যাহ স্মরণির গ্রামীণফোন গাজীপুরের এসএমই পার্টনার মা-মনি কমিউনিকেশন এর কনফারেন্স হলে দিনব্যাপী বিপনন ও বিক্রয় প্রশিক্ষণ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত হয়।

কর্মশালার উদ্দেশ্য ছিল বিক্রয় প্রতিনিধিদের গ্রামীণফোনের এসএমই সেবা, বর্তমান বাজার ব্যবস্থা ও টেলিকমিউনিকেশন প্রযুক্তি সম্পর্কে অবহিত করা। কর্মশালায় বিক্রয় প্রতিনিধিদের বিক্রয়ের অর্জিত লক্ষ্যমাত্রা সম্পর্কে আলোচনা করা হয়।

অনুষ্ঠানে গ্রামীণফোনের পক্ষ থেকে হেড অব এসএমই ঢাকা সার্কেলের নাসিমুল ইসলাম, সিনিয়র টেরিটরি ম্যানেজার আরিফুল ইসলাম ও মোহাম্মদ মীরাজউজ্জামান আশরাফী এবং মা-মনি কমিউনিকেশনের পক্ষে মোহাম্মদ জাকারিয়া, এমএ কবির, জাহিদুর রহমান বকুল ও গ্রামীণফোন সেন্টার (জোড়পুকুর পাড়) গাজীপুরের হাউস ম্যানেজার সৈয়দ আসিফ ইকবাল এবং বিক্রয় প্রতিনিধিরা অংশগ্রহণ করেন।

উল্লেখ্য এখন থেকে গ্রামীণফোনের এসএমই সেবার আওতায় গাজীপুরে ক্ষুদ্র ও মাঝারি ব্যবসা প্রতিষ্ঠান, কল-কারখানা, সেবামূলক প্রতিষ্ঠান ও কর্পোরেট প্রতিষ্ঠানকে সকল প্রকার সেবা ও পণ্য, যেমন স্ক্র্যাচ কার্ড, ফ্ল্যাক্সিলোড, বিল-পে, জিপি ব্র্যান্ড হ্যান্ডসেট, সিম ইত্যাদিসহ ভ্যালু অ্যাডেড সার্ভিসসহ সকল প্রকার সেবা দিবে মা-মনি কমিউনিকেশন।






Related News

Comments are Closed