Main Menu

গুলশানের ওই ভবন থেকে দুটি ব্যাগ জব্দ

কয়েকজন সন্দেহভাজন ব্যক্তির অবস্থানের খবরে রাজধানীর গুলশানের ১ নম্বর গোল চত্বর এলাকার অবস্থিত একটি বহুতল ভবনে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর অভিযান চলছে। ওই ভবনের ভেতর কয়েকজন সন্দেহভাজন রয়েছে-এমন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার সকাল থেকে ওই ভবনটি ঘিরে রাখা হয়। তবে সেখান থেকে কাউকে আটকের খবর পাওয়া যায়নি।

এদিকে ওই ভবনের ভেতর থেকে দুটি ব্যাগ জব্দ করা হয়েছে। সেগুলো আসলে কি, তা যাচাই করতে সেখানে যাচ্ছে পুলিশের বম্ব ডিসপোজাল ইউনিটের সদস্যরা।

ঘটনার সূত্রপাত হয় সকাল সাড়ে ৯টার পর। পাশেই মোবাইল অপারেটর রবির কার্যালয় থেকে একজন জানান, কয়েকজন লোক জোর করে এনসিসি ব‌্যাংকের শাখায় ঢুকে পড়ে। এ বিষয়ে যোগাযোগ করা হলে গুলশান থানার পরিদর্শক সালাউদ্দিন বলেন, এনসিসি ব‌্যাংক নয়, ঘটনাটি ঘটেছে ওই ভবনেই এলজি শো রুমে।

এদিকে রাজধানীর গুরুত্বপূর্ণ ওই এলাকায় বিপুল সংখ‌্যক পুলিশের উপস্থিতি এবং কয়েকজন তরুণের জোর করে ঢুকে পড়ার খবরে আতঙ্কও তৈরি হয়েছে আশপাশের বিভিন্ন ভবনের অফিস ও দোকানকর্মীদের মধ‌্যে।

গুলশানের হলি আর্টিজান বেকারিতে জঙ্গি হামলার মত কোনো পরিস্থিতির তৈরি হচ্ছে কি না, সেই শঙ্কাও জেগেছে অনেকের মনে। গুলশান-১ এর উদয় টাওয়ারে একটি বেসরকারি প্রতিষ্ঠানের কর্মী সনু শর্মা বলেন, কয়েকটি টেলিভিশনে উদয় টাওয়ারের কথা বলা হলেও আসলে ঘটনাটি ঘটেছে রবি কার্যালয়ের পাশে ব‌্যাংক অব সিলোনের ভবনে।

“রাস্তা আটকায়নি। তবে মানুষ ভিড় করে আছে। ঠিক কী ঘটেছে বোঝা যাচ্ছে না।”






Related News

Comments are Closed