Main Menu

দেদারসে বিক্রি হচ্ছে রাধিকার ‘পর্নো’ সিডি!

পর্নো ছবিতে রাধিকা আপ্তে! আর সেই সিডি এখন দেদারসে বিক্রি হচ্ছে কলকাতায়। চমকে ওঠার মতোই খবর! একদিকে যখন বৃহস্পতিবার ৮৩তম জন্মদিনে কিংবদন্তি আশা ভোঁসলেকে শ্রদ্ধা জানাতে তারই গাওয়া জনপ্রিয় গানে ডান্স পারফরম্যান্সের প্রস্তুতি নিচ্ছেন বলিউডের এই অফবিট অভিনেত্রী, তখনও বিতর্ক পিছু ছাড়ছে না তার। বারবার অনলাইনে ছবি ফাঁস হয়ে যাওয়া ও তা নিয়ে অনর্থক সমালোচনার শিকার হন তিনি। আর এবারের ঘটনা তো সবকিছুর ঊর্ধ্বে চলে গেল।

কোনো পর্নো ছবিতে অভিনয় না করেও পর্নো হিসেবে বাজারে বিক্রি হচ্ছে রাধিকা আপ্তের সিডি। আসল ঘটনা হলো সম্প্রতি তার একটি নগ্ন ভিডিও নিয়ে নেটদুনিয়ায় শোরগোল পড়ে গিয়েছিল। যা আসলে ‘পার্চড’ ছবির একটি দৃশ্য। বলিউড ডিভা রাধিকা ও আদিল হুসেনের সেই ঘনিষ্ঠ দৃশ্যই পর্নো হিসেবে শহরের বাজারে বিক্রি হচ্ছে। একটি ইংরাজি সংবাদপত্রের খবর অন্তত এমনটাই জানাচ্ছে।

কয়েক বছর আগে ‘ছত্রাক’ ছবিতে অভিনেত্রী পাওলি দামের একটি নগ্ন দৃশ্য অনলাইনে ফাঁস হয়ে গিয়েছিল। এবার সেই একই ঘটনার শিকার হলেন রাধিকা। ‘পার্চড’ ছবিটি ইতোমধ্যেই বিশ্বের বিভিন্ন চলচিত্র উৎসবে দেখানো হয়েছে। দারুণ প্রশংসাও কুড়িয়েছে ছবিটি। চলতি মাসের ২৩ তারিখ ভারতে মুক্তি পাওয়ার কথা রাধিকা অভিনীত এই ছবি। কিন্তু তার আগেই পরিচালক লীনা যাদবের ছবির সিডি বাজারে এসে গিয়েছে। তাও আবার আনসেন্সরড ভার্সন! মাত্র ৯০ টাকা দিলেই ক্রেতারা সেই ছবির সিডি হাতে পাচ্ছেন। সূত্র: সংবাদ প্রতিদিন।






Related News

Comments are Closed