Main Menu

পিটের পরকীয়ায় ব্র্যাঞ্জেলিনার বিচ্ছেদ!

হলিউডের সবচেয়ে আলোচিত জুটি ব্র্যাড পিট আর অ্যাঞ্জেলিনা জোলি। আট বছরের লিভ-ইন আর দু’বছরের বিয়ের সম্পর্কের পর অবশেষে ভেঙে যাচ্ছে সেই দাম্পত্য। ব্র্যাড পিটের কাছে বিবাহবিচ্ছেদ চেয়ে আদালতে আবেদন জানিয়েছেন অ্যাঞ্জেলিনা। ১৯ সেপ্টেম্বর এ কথা জানিয়েছেন অ্যাঞ্জেলিনার আইনজীবী। অ্যাঞ্জেলিনার আইনজীবী রবার্ট অফার জানান, পারিবারিক শান্তি বজায় রাখতেই নাকি এই সিদ্ধান্ত নিয়েছেন অ্যাঞ্জেলিনা।
নানা জল্পনা পেরিয়ে সামনে এসেছে অস্কারজয়ী ফরাসি অভিনেত্রী মারিয়ঁ কোতিয়ার নাম। ‘অ্যালিড’ ছবির শুটিং চলাকালীন ব্র্যাড-মারিয়ঁর ঘনিষ্ঠতা বাড়ে। যখন গোটা হলিউড ব্র্যাড পিট-অ্যাঞ্জেলিনার বিচ্ছেদের কারণ খুঁজতে মরিয়া, ঠিক তখনই জানা য়ায় কোতিয়ার অন্তঃসত্ত্বা। এ খবরে অনেকেই দু’য়ে দু’য়ে চার করতে শুরু করেন।
কিন্তু এই জল্পনা বড় আকার নেয়ার আগেই তাকে গুজব বলে উড়িয়ে দিয়ে ফরাসি অভিনেত্রী জানান, তার সন্তানের বাবা গিয়ম ক্যানে। মারিয়ঁ নিজের ইনস্টাগ্রাম পোস্টে জানিয়ে দিয়েছেন, আমার জীবনের বিশেষ মানুষটির (গিয়ম ক্যানে) সঙ্গে বহু বছর আগেই দেখা হয়ে গিয়েছে। সে-ই আমার প্রথম সন্তানের বাবা। তারই দ্বিতীয় সন্তানের জন্ম দিতে চলেছি। ও শুধু আমার প্রেমিক নয়, প্রিয় বন্ধুও। একমাত্র পুরুষ, যাকে ছাড়া আমার চলবে না।
ফরাসি অভিনেত্রীর এই বক্তব্য সামনে আসার পর ব্র্যাড পিটের পরকীয়ার জল্পনা চাপা পড়লেও বিবাহবিচ্ছেদের কারণ এখনও স্পষ্ট নয়। কিন্তু এই হাই প্রোফাইল বিচ্ছেদের খবরে ঝড় উঠেছে গোটা দুনিয়ায়। আর সেই ঝড়ের প্রভাব এতটাই যে, ইতোমধ্যেই মাদাম তুসোর মিউজিয়ামেও ব্র্যাড পিট এবং অ্যাঞ্জেলিনার মোমের মূর্তি দু’টিকে আলাদা করে দেয়া হয়েছে।






Related News

Comments are Closed