Main Menu

প্রধানমন্ত্রীকে সংবর্ধনা দিতে রাজপথে নেতাকর্মীদের ঢল

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে সংবর্ধনা দিতে, হজরত শাহজালাল (র.) আন্তর্জাতিক বিমানবন্দর থেকে গণভবন পর্যন্ত রাস্তার দু’ ধারে নেতা-কর্মীদের ঢল নেমেছে। নেত্রীর নিরাপত্তায় নিজেরাই সারিবদ্ধভাবে দাঁড়িয়ে মানবপ্রাচীর গড়ে তুলেছে আওয়ামী লীগ ও এর সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা।

শুক্রবার দুপুর ২টার পর থেকেই হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে গণভবন পর্যন্ত সড়কের বিভিন্ন স্পটে অবস্থান নেন তারা।

বিমানবন্দর এলাকায় জড়ো হওয়া বিপুলসংখ্যক নেতা-কর্মীর হাতে শোভা পাচ্ছে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও সজীব ওয়াজেদ জয়ের ছবি। নেতা-কর্মীরা নানা ধরনের ব্যানার, ফেস্টুন ও রং-বেরঙের প্ল্যাকার্ড প্রদর্শন করছেন। তারা প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে স্লোগান দিচ্ছেন।

কানাডা ও যুক্তরাষ্ট্রে ১৭ দিনের সফর শেষে আজ বিকেল ৫টা ২০ মিনিটে হজরত শাহজালাল (র.) আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণের কথা ছিল প্রধানমন্ত্রী শেখ হাসিনার। কিন্তু সেটা দেড় ঘণ্টা দেরিতে পৌঁছাবে। প্রধানমন্ত্রী ১৪ সেপ্টেম্বর ঢাকা ত্যাগ করেন।

আওয়ামী লীগের এক বিজ্ঞপ্তিতে জানানো হয়, আওয়ামী লীগসহ কেন্দ্রীয় ১৪ দল, সহযোগী, ভ্রাতৃপ্রতিম সংগঠনসমূহ, বিভিন্ন সামাজিক-সাংস্কৃতিক সংগঠন হজরত শাহজালাল বিমানবন্দর থেকে খিলক্ষেত, কুড়িল ফ্লাইওভার, হোটেল র‍্যাডিসন, কাকলীর মোড়, বনানী, জাহাঙ্গীর গেট, প্রধানমন্ত্রীর কার্যালয়, বিজয় সরণি, সামরিক জাদুঘর, জাতীয় সংসদ ভবন মোড় ও গণভবন পর্যন্ত রাস্তার পাশে দাঁড়িয়ে তাকে অভ্যর্থনা জানাবে।






Related News

Comments are Closed